Asianet News Bangla

'ছবি বিকৃত করে পর্ণ সাইটে আপলোড', ধর্ষণের হুমকি জনসমক্ষে আনতেই পুলিশের সাহায্য প্রত্যুষার

  • ধর্ষণের হুমকি পেলেন টলি অভিনেত্রী প্রত্যুষা পাল
  • অভিনেত্রীর ছবি এডিট করে পর্ণ সাইটে ছড়িয়ে দেওয়া হচ্ছে
  • লালবাজারের দ্বারস্থ হলেও ফিরিয়ে দিয়েছে সাইবার সেল
  • সোশ্যাল মিডিয়ার দ্বারস্থ হতেই নড়েচড়ে বসেছে পুলিশ
Bengali Actress Pratyusha Paul complains police on Rape threats  in social media BRD
Author
kolkata, First Published Jul 12, 2021, 11:07 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

অনলাইনে প্রতারণার ঘটনা দিন দিন যেন বেড়েই চলেছে। সাধারণ মানুষদের পাশাপাশি এখন অভিনেতা-অভিনেত্রীরাই টার্গেট। ফের সোশ্যাল মিডিয়ায় ধর্ষণের হুমকি পেলেন টলি অভিনেত্রী প্রত্যুষা পাল। অভিনেত্রী অভিযোগ, সোশ্যাল মিডিয়ায় বারংবার তাকে ব্ল্যাকমেল করা হচ্ছে। কখনও অশ্রাব্য ভাষায় গালিগালাজ ,আবার কখনও তার আসল ছবি এডিট করে  পর্ণ সাইটে তুলে দেওয়া হচ্ছে। সেই সমস্ত নগ্ন ছবিতে তাকে ট্যাগ করা হচ্ছে। পাশাপাশি এই সমস্ত ছবি তার মা, বন্ধু-বান্ধব ও পরিচিতদেরও পাঠানো হচ্ছে।

আরও পড়ুন-শ্রাবন্তীর কোলে এল ফুটফুটে পুত্রসন্তান, 'বীরপুরুষ'-এর ছবি দিয়ে সুখবর দিলেন নায়িকা

আরও পড়ুন-'Divorce' হতে চলেছে নিক-প্রিয়ঙ্কার, টুইটে বিস্ফোরক দাবি বলি তারকার, জানিয়ে দিলেন দিনক্ষণও

আরও পড়ুন-এ কী চেহারা, 'বেলুনের মতো ফুলে গিয়েছে শরীর', নোংরা কটাক্ষ শুভশ্রীকে, সপাট জবাব 'রাজ ঘরনি'র

 

প্রত্যুষা জানিয়েছেন, এই ঘটনা পরেই বারংবার পুলিশের কাছে ছুটে গেলেও তারে ফিরিয়ে দিয়েছে স্থানীয় থানার পুলিশ। এমনকী লালবাজারের দ্বারস্থ হলেও ফিরিয়েছে সাইবার সেল। শেষমেষ কোনও উপায় না পেয়ে সোশ্যাল মিডিয়ার দ্বারস্থ হয়েছেন প্রত্যুষা পাল। থানা থেকে অভিনেত্রীকে জানানো হয়েছে, এই ধরনের ঘটনা হামেশাই ঘটে থাকে তারকাদের সঙ্গে। এই বিষয়গুলি এড়িয়ে চলাই বাঞ্ছনীয়। তবে লাগাতার ধর্ষণের হুমকি হালকা ভাবে নিতে পারছেন না প্রত্যুষা।

 

 

লালবাজার সাইবার সেলের কাছে গিয়ে নিরাশ হয়ে ফিরে এসেছেন প্রত্যুষা। কিন্তু সেলিব্রিটি হওয়ার আগে তিনি একজন মহিলা। আর এই ধর্ষণের হুমকি, ব্ল্যাকমেল, নোংরামি আর সহ্য করতে পারছেন না। গত শুক্রবার ইনস্টাগ্রামে নিজের মাকেও ধর্ষণের হুমকি দেয় তারা। তারপরই মাকে লালবাজার পাঠান প্রত্যুষা। সেখানে গিয়েও ফোন নিয়ে অভিনেত্রীর মাকে ৩ ঘন্টা বসিয়ে রাখা হয়। একই ঘটনা দেখেই নিজেকে আর সামলাতে পারেননি। সোশ্যাল মিডিয়ার দৌলতে পুরো ঘটনাটি জানাজানি হতেই ধর্ষণের বিষয়টিকে গুরুত্ব দিতে শুরু করেছে পুলিশ। বিগত ১ বছর ধরে  এই নোংরামির প্রতিবাদ করে চলেছেন অভিনেত্রী প্রত্যুষা। কিন্তু এতদিন বাদে সোশ্যাল মিডিয়ার কারণেই পুলিশি সাহায্য পেলেন অভিনেত্রী। খুব শীঘ্রই পুলিশের জালে ধরা পড়বে অপরাধীরা, আশাবাদী প্রত্যুষা। এসো মা লক্ষ্মী, গুড়িয়া যেখানে গুড্ডু সেখানে, রেশম ঝাঁপির মতো ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন প্রত্যুষা পাল। এবং অল্প সময়ের মধ্যে টলিপাড়ার পরিচিত মুখ হয়ে উঠেছেন প্রত্যুষা।

Follow Us:
Download App:
  • android
  • ios