টলি ইন্ডাস্ট্রির অবেদনময়ী প্রথম সারির অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। যার ফ্ল্যাট অ্যাবস,  মেদহীন ছিপছিপে কোমড়ের উষ্ণতায় মাতোয়ারা দর্শক। একের পর এক সাড়া জাগানো ছবি দিয়ে রাতের ঘুম কাড়ছেন এই বঙ্গ ললনা। কখনও ছাপোষা বাঙালি তো কখনও গৃহবধু, আবার কখনও উষ্ণ আবেদনে নিজেকে মাতিয়ে রেখেছেন অভিনেত্রী। শীতের সকাল সকালই গা গরম করা হট ফোটোশুটে নজর আটকেছে নেটিজেনদের। ছবি দেখে চোখ সড়াতে যেন কেউই পারছেন না। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

☁️

A post shared by Ritabhari Chakraborty (@ritabhari_chakraborty) on Nov 9, 2020 at 8:46am PST

 

সম্প্রতি ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেই নেটদুনিয়ার হট সেনসেশন হয়েছেন ঋতাভরী।   সাদা অন্তর্বাসেই রীতিমতো  উত্তাপ ছড়াচ্ছেন ঋতাভরী। অন্তর্বাসের উপর দিয়েই যেন ঠিকরে বেরোচ্ছে তার সুডৌল স্তনযুগল। সেই ছবিতেই চোখ আটকে নেটিজেনদের। শরীরী বিহঙ্গ আর চোখের জাঁদুতেই কাত হয়েছে হাজারো পুরুষ। লাস্যময়ীকে এই হট অবতারে দেখলে নিজেকে ঠিক রাখা সত্যিই কঠিন, তা কমেন্টেই জানিয়েছেন ভক্তরা।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

🌥

A post shared by Ritabhari Chakraborty (@ritabhari_chakraborty) on Nov 9, 2020 at 8:47am PST

 

টেলি ধারাবাহিক 'ওগো বধূ সুন্দরী'র মিষ্টি মেয়েটি আজ নেটদুনিয়ার হটকেক। নিজের স্বাস্থ্য নিয়েও বেশ সচেতন অভিনেত্রী। একদিকে শরীরচর্চা আর অন্যদিকে কড়া ডায়েটিং -এই দুইয়ের ব্যালেন্সে তিনি হয়ে উঠেছেন হট অ্যান্ড সেক্সি। মেসি হেয়ার লুকেই শিহরণ জাগালেন ঋতাভরী।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

🌤

A post shared by Ritabhari Chakraborty (@ritabhari_chakraborty) on Nov 9, 2020 at 8:47am PST

 

তার ছিপছিপে শরীরের উষ্ণতায় মাতোয়ারা দর্শক। সাদা  অন্তর্বাসই তাকে আরও লাস্যময়ী করে তুলেছে। পোশাক বলতে বিশেষ কিছুই দেখা যাচ্ছে না, শুধু দেখা যাচ্ছে সাদা অন্তর্বাস।  আর তাতেই যেন উত্তাপ বেড়ে দ্বিগুন হয়েছে। সোশ্যাল মিডিয়ায় কীভাবে ফ্যানেদের মাতিয়ে রাখতে হয়, তাতে বেশ সিদ্ধহস্ত ঋতাভরী।