শীত পড়তে না পড়তেই ছুটির আমেজে বেড়ানোর মুডে রয়েছেন সকলেই। শীতের মরশুম মানেই যেন বাতাসে প্রেমের আভাস। এবং সেই মরশুমকেই পুরোপুরি উপভোগ করছেন টলি ক্যুইন সন্দীপ্তা সেন। টলিপাড়ার অন্যতম ট্যালেন্টেড নায়িকা সন্দীপ্তা সেনের হট মুভসে কাঁপছে গোটা টলিপাড়া। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে নাচের ভিডিও পোস্ট করেই রাতারাতি লাইমলাইটে চলে এসেছেন বঙ্গতনয়া। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে লাস্যময়ীর এই ভিডিও।

আরও পড়ুন-এই ১০ ভুলেই নষ্ট হয়ে গিয়েছিল ঐশ্বর্যর 'Golden' কেরিয়ার, কীভাবে শুধরেছিলেন নিজের ভুল...

কাকে জড়িয়ে ধরতে চাইছেন সন্দীপ্তা। সেই নিয়েই কানাঘুষো চলছে জোরকদমে। কুলি নম্বর ওয়ান সিনেমার 'গোরিয়া চুরানা মেরা জিয়া'গানে উদ্দাম নাচে সকলকে মুগ্ধ করেছেন সন্দীপ্তা।  ডেনিম জিন্স হট প্যান্ট, সাদা টি-শার্ট, এবং তার উপর লম্বা সাদা শ্রাগ, খোলা চুলেই যৌবন যেন উপচে পড়ছে বঙ্গতনয়ার। যা মুহূ্র্তের মধ্যে নেটিজেনদের নজর কেড়েছে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

 

টলিপাড়ার অন্দরে কান পাতলেই  রাহুল ও সন্দীপ্তা নিয়ে কানাঘুষো শোনাই যায়। যদিও নিজেদের এই সম্পর্ককে খাটি বন্ধুত্ব ছাড়া আর অন্য কোনও কিছু মানতে নারাজ তারা। কিন্তু ভিডিওতে 'আকে দিওয়ানে মুঝে সিনে সে লাগা'য় নেটিজেনদের জল্পনাকে যেন উস্কে দিলেন অভিনেত্রী। বছরের প্রথম রবিবারই নিজের ইনস্টা-তে ভক্তদের মাতিয়ে রাখলেন সন্দীপ্তা। চারিদিকে ভর্তি গাছপালার মধ্যে পাঁচিল ঘেরা জায়গায় বেদম নাচে মত্ত সন্দীপ্তা।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

তিনি যে নাচতে পছন্দ করেন তা সকলেরই জানা। এতদিনে সকলেই জেনে গেছেন, তিনি যে ভাল নাচ করেন। তবে রাস্তায় নাচ, হ্যাঁ এমনটাই করেছেন অভিনেত্রী। টলিপাড়ার প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে সন্দীপ্তা সেন অন্যতম। টেলি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী টেলিভিশনের দর্শকদের কাছেও তিনি খুব জনপ্রিয়। ইতিমধ্যেই ধারাবাহিকে অভিনয় করে তিনি দর্শকদের মন জিতে নিয়েছেন।  টেলিদুনিয়া ছেড়ে সোশ্যাল মিডিয়াতে তিনি জনপ্রিয়তার শীর্ষে। ছবি, ভিডি, ফোটোশুটে রীতিমতো উত্তাপ ছড়াচ্ছেন টলিপাড়ার এই  ক্যুইন।