প্রেমের সম্পর্ক এবার বাঁধা পড়ল বৈবাহিক জীবনে। দেবলীনা কুমার ও গৌরব চট্টোপাধ্যায়ের চার হাত এক হতেই বিনোদন জগতে যেন উৎসবের শুরু। বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন দুই তারকা। সম্পর্ক নিয়ে কখনই কোনও রাখঢাক করেননি গৌরব এবং দেবলীনা। বরং সোশ্যাল মিডিয়ার পাতা জুড়ে একে অপরের জন্য প্রেম নিবেদন করে গিয়েছেন। দেবলীনার একের পর এক বিয়ের পর শ্বশুরবাড়িতে গিয়ে প্রথম ছবি শেয়ার করা, সিঁদুরদানের ছবি পোস্ট করা সবই করছেন সময়মত। 

ক্রিশ্চিয়ান ওয়েডিংয়ের নানা ছবি পোস্ট করেছিলেন দেবলীনা। সম্প্রতি পোস্ট করলেন বিয়ের দিনের বিশেষ একটি ছবি। ছবিতে বিয়ের সাজেই দেখা যাচ্ছে তাঁকে। গাড়ির ড্রাইভিং সিটে বসে কার দিকে যেন আঙুল রয়েছেন তিনি। সেই ক্যানডিড শট পোস্ট করে লিখেছেন, "যখন আমার শিক্ষিকা মোড অন হয়।" লাল বেনারসিতে সেজে গা ভর্তি গয়নায় রয়েছেন দেবলীনা। বিয়ের সাজে এমন ছবি বেশ মজাদার। নেটিজেনরা ছবি দেখে ওয়েডিং ফোটোগ্রাফির টিপস নেওয়া শুরু করেছে। 

 

 

বিয়ে থেকে বউভাত এমনকি বিয়ের পরের ছবিও শেয়ার করে চলেছেন দেবলীনা ও গৌরব। সেলেব দম্পতির সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে এখন নিত্যদিন ভিড় জমায় নেটিজেনরা। সদ্য বিয়ে হয়েছে, এখন একের পর এক নিত্যনতুন আপডেটে ভরে যাচ্ছে বিয়ের অ্যালবাম। সেই দেখার জন্য অধীর আগ্রহে বসে থাকে ভক্তরা। এলাহী আয়োজন করে সম্পন্ন হয়েছে তাঁদের বিয়ে, বউভাত এবং গ্র্যান্ড রিসেপশন। যার ছবি নেটদুনিয়ায় রীতিমত ভাইরাল হয়েছে।