টলিউড তারকা বিক্রম চট্টোপাধ্যায়ের জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা বার্তায় ভরল সোশ্যাল মিডিয়া। ছোট পর্দা থেকে বড় পর্দা, তারকাদের শুভেচ্ছায় বিক্রম আপ্লুত। বিক্রমের খুব কাছের বন্ধু ও বর্তমানে চলতি সিরিয়াল ফাগুন বউয়ের নায়িকা ঐন্দ্রিলার বিক্রমের সঙ্গে জন্মদিন পালনের ছবিও শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়।

একইভাবে ফাগুনবউ সেটেও তার জন্মদিনে মেতে ওঠে সবাই। ছোট পর্দায় তারকারা তো আছেনই, পাশাপাশি মিমি চক্রবর্তী, যশও তার জন্মদিনে অভিনন্দন জানান। মাঝের পরিস্থিতি সামান্য টালমাটাল গেলেও বর্তমানে বিক্রম পুনরায় নিজের জায়গা করে নিয়েছেন দর্শকের মনে।  

বিক্রমের এই ৩২ বছরে পর্দার সামনে কেটেছে দশটা বছর। ছোট পর্দায় একের পর এক সেরা সিরিয়ালের মুখ্য ভূমিকায় পাওয়া গেছে তাকে। সাত পাকে বাঁধা দিয়ে পর্দার সামনে হয়েছিল তার হাতেখড়ি। এরপর থেকেই একে একে সখী, ইচ্ছে নদী, ফাগুনবউ প্রভৃতি সিরিয়ালে তাকে পাওয়া যায়। কেবলই যে বাংলা সিরিয়ালেই সীমাবদ্ধ ছিল তার অভিনয় এমনটা নয়, হিন্দি সিরিয়াল ডোলি আরমানো কি-তে দেখা গিয়েছে তাকে।

অপরদিকে বড় পর্দায়ও একে একে ছবির প্রস্তাব আসতে থাকা। ২০১২ সাল থেকেই বড় পর্দায় পার্শ্ব চরিত্রে অভিনয় শুরু করে বিক্রম। মোট ১৪টি ছবিতে এখনো পর্যন্ত দর্শক পেয়েছে তাকে। যআর মধ্যে উল্লেখযোগ্য হল এলার চার অধ্যায়, গোগোলের কীর্তি, খোঁজ, মেঘনাদ বধ রহস্য প্রভৃতি।