মোট তেরো বছর লেগেছে পর্দায় একই সঙ্গে পাশাপাশি দাঁড়াতে, অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গে ছবি শেয়ার করে এমনটাই মন্তব্য করেছিলেন অভিনেতা দেব। এখন পুরো দমে চলছে ছবির শ্যুটিং। সেই শ্যুটিং স্পট থেকেই একের পর এক ছবি শেয়ার করছেন দেব তার ভক্তদের উদ্দেশ্য। সম্প্রতিই শেষ হয়েছে দেব অভিনীত পাসওয়ার্ড ছবির শ্যুটিং। সেই ছবির কাজ শেয হতে না হতেই আবারও নুন ছবির কাজে হাত দিলেন অভিনেতা। তবে কোনও টানটান উত্তেজনার চিত্রনাট্য নয়, কেবলই ঘরোয়া পারিবারিক ছবিতে এবার ফিরছেন দেব।

পারিবারিক ছবি সাঁঝবাতির শ্যুটিং শুরু হয়েছে গতমাসেই। তবে থেকেই বেজায় ব্যস্ত পাওলি-দেব। আবারও পর্দায় এই জুটি, পর পর দুটি ছবিতে দেবের বিপরীতে অভিনয় করলেন পাওলি। প্রথমে পাসওয়ার্ড ছবিতে জুটি বাঁধতে দেখা যায় এই জুটিকে। তবে এখনও প্রকাশ্যে আসেনি  এই জুটির ছবি। তাই টলিউডের নতুন জুটির ম্যাজিক নিয়েও কৌতুহল সকলের মনে দানা বেঁধেছে।

এবার এই জুটির দ্বিতীয় ছবি সাঁঝবাতি-র সেট থেকে একাধিক ছবি শেয়ার করলেন অভিনেতা দেব। স্টারডার্ম নয়, ছাপসা মধ্যবিত্ত পরিবারের ছেলের ভুমিকায় অভিনয় করছেন তিনি। শীতের ছুটিতেই ছবির মুক্তি। পুজোর পর আবারও বক্সঅফিসের দিকে তাকিয়ে দেব। ইদ, পুজোর পর বড়দিনে আবারও ছবি উপহার দিতে চলেছেন তিনি। তবে এই ছবির বড় চমক প্রথম পর্দায় একই সঙ্গে দেখা যাবে দেব ও সৌমিত্র চট্টোপাধ্যায়কে।