Asianet News BanglaAsianet News Bangla

বক্ষ-বিভাজিকায় জ্বলছে আগুন, মাল্টিকালার সুইম স্যুটে সাহসী অবতারে ঝড় তুললেন দেবলীনা

সোশ্যাল মিডিয়ায় মাত্র কয়েক সেকেন্ডের একটি ভিডিও পোস্ট করে হাজারো পুরুষের রাতের ঘুম কেড়ে নিয়েছেন দেবলীনা কুমার। মাল্টিকালারের টু-পিস সুইমস্যুটে সেক্সি ফিগার ফ্লন্টস করে নিজেকে মেলে ধরছেন দেবলীনা। প্রিন্টেড বিকিনি, খোলা চুল, কালো রোদচশমা পরে পুলের গায়ে মিঠে রোদ গায়ে মেখেই ছবিতে ক্লিক করেছেন নায়িকা।

 Devlina kumar looks bold and hot in a two piece swim suit on instagram BRD
Author
First Published Sep 18, 2022, 11:04 AM IST

লাইট-ক্যামেরা-অ্যাকশন থেকে খানিকটা সময় পেতেই ফ্রেশ অক্সিজেন নিতে বেরিয়ে পড়েন টলি অভিনেত্রী দেবলীনা কুমার। ঘুরতে যেতে ভীষণই পছন্দ করেন দেবলীনা। দিনকয়েক আগেই আমেরিকা থেকে ছুটি কাটিয়ে দেশে ফিরেছেন দেবলীনা কুমার। সেখান থেকে একগুচ্ছ ছবি শেয়ার করে ভক্তদের পাগল করে দিয়েছেন নায়িকা। ফের শিরোনামে উঠে এলেন গৌরব পত্নী দেবলীনা কুমার। ভক্তদের ধরে রাখতে প্রতিনিয়ত হট ভিডিও- ছবি পোস্ট করে থাকেন দেবলীনা কুমার। এবারও তার অন্যথা হল না। নিজের সোশ্যাল মিডিয়ায় মাত্র কয়েক সেকেন্ডের একটি ভিডিও পোস্ট করে হাজারো পুরুষের রাতের ঘুম কেড়ে নিয়েছেন দেবলীনা কুমার।

মাল্টিকালারের টু-পিস সুইমস্যুটে সেক্সি ফিগার ফ্লন্টস করে নিজেকে মেলে ধরছেন দেবলীনা। প্রিন্টেড বিকিনি, খোলা চুল, কালো রোদচশমা পরে পুলের গায়ে মিঠে রোদ গায়ে মেখেই ছবিতে ক্লিক করেছেন নায়িকা। ভিডিও ব্যাকগ্রাউন্ডে বাজছে লেজি লমহে-র সুর। ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। লাইক ও কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। ভিডিওর কমেন্ট দেখলেই বোঝা যাচ্ছে যে ছবি পোস্ট করে রীতিমতো আগুন জ্বালিয়ে দিয়েছেন দেবলীনা। ফায়ারের ইমোজিতে ভরিয়ে দিয়েছেন ভক্তরা।
অভিনেত্রীকে দেখে চোখ সরাতে পারছেন না ভক্তরা।

 

ফ্ল্যাট অ্যাবস,ছিপছিপে কোমর, সেক্সি ফিগার এটাই যেন অভিনেত্রী দেবলীনা কুমারের আইকন। সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ অভিনেত্রী ভক্তদের ধরে রাখতে হামেশাই বোল্ড লুকে ঝড় তুলছেন। এবারও তার অন্যথা হল না। হামেশাই বিনোদন জোগাতে একের পর এক ছবি পোস্ট করে থাকেন দেবলীনা কুমার। মাখনের মতো টোনড ফিগারে যৌবন যেন চুঁইয়ে পড়ছে।  অভিনেত্রীকে দেখে নিজেকে সামলাতে পারছেন না ভক্তরা। কমেন্টে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। টলি অভিনেত্রী দেবলীনা কুমারের টোনড ফিগারের ছবি দেখার জন্য একপ্রকার মুখিয়ে থাকেন ভক্তরা। সোশ্যাল মিডিয়ায় কতটা অ্যাক্টিভ অভিনেত্রী, তা আর বলার অপেক্ষা রাখে না। সর্বদাই নিজের মতো করে থাকতেই পছন্দ করেন দেবলীনা। আর তা নিয়েই শুরু হয় চর্চা । তবে সমালোচনাকেও মোটেই পাত্তা দেন না। স্পষ্ট ভাষায় কথা বলতে তিনি যে ভীষণ পছন্দ করেন, তা সকলেরই জানা। রাখঢাক, লুকোছাপা নয় বরং ঠোঁটকাটা, স্পষ্টবাদী হিসেবে তার বেশ নামডাকও রয়েছে। স্পষ্ট ভাষায় কথা বলতে যে তিনি ভীষণ পছন্দ করেন, তা ফের প্রমাণ করে দিলেন নায়িকা। ইতিমধ্যেই নিজের অভিনয় দক্ষতা ও নাচ নিয়ে সকলের মন জয় করে নিয়েছেন দেবলীনা। এছাড়াও বেশ কিছু ডান্স রিয়্যালিটি শো-তেও দেখা গেছে তাকে।  বিদেশ থেকে ফিরেই কাজে ব্যস্ত দেবলীনা। এই মুহূর্তে সাহেবের চিঠি ধারাবাহিকে দেখা যাচ্ছে দেবলীনাকে। এই প্রথম নেচিবাচক চরিত্রে অভিনয় করছেন দেবলীনা আর তাতে তিনি সফল। ইতিমধ্যে দর্শকমনেও ছাপ রেখেছেন দেবলীনা।

Follow Us:
Download App:
  • android
  • ios