Asianet News BanglaAsianet News Bangla

সুখবর, তবে কি মা হতে চলেছেন নীলের তৃণা, খুশির খবরে ডগমগ গুনগুন ভক্তরা

সম্প্রতি 'খড়কুটো'-র নতুন প্রোমো প্রকাশ্যে এসেছে। যেখানে দেখা যাচ্ছে, বড়দিনে সান্তা সেজে সকলের ঘরে মোজার মধ্যে উপহার রেখে এসেছে গুনগুন। আর নিজের ঘরে এসে তার ক্রেজিকে খুঁজে না পেয়ে দিশেহারা গুনগুন। তারপর বিছানায় রাখা আলো দিয়ে সাজানো মোজার মধ্যে দেখে রয়েছে প্রচুর উপহার। তারপর মোজার মধ্যে থেকে বের হয় একটা ছোট্ট পুতুল। যেখানে লেখা 'লিটল গুনগুন'। 
 

did gungun aka Trina Saha pregnant new twist in bengali serial khorkuto BRd
Author
Kolkata, First Published Dec 18, 2021, 12:10 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বাংলা টেলিভিশনে অন্যতম চর্চিত কাপল হলেন নীল-তৃণা  (Trina Saha) জুটি। রিল হোক কিংবা রিয়েল সর্বদাই তাদের জুটি নজর কাড়ে সকলের। সদ্যবিবাহিত নীল-তৃণার জীবনে এখন শুধু রোম্যান্স। টলিপাড়ার জনপ্রিয় জুটি নীল ভট্টাচার্য ও তৃণা সাহা সর্বদাই একে অপরের সঙ্গে কাপল গোল দিয়েই চলেছেন। এবার বড়সড় খুশির খবর, গুনগুন ভক্তদের জন্য। মা হতে চলেছেন তৃণা সাহা।  যা শুনেই খুশিতে ডগমগ করছে গুনগুন ভক্তরা।

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিকের মধ্যে প্রথমেই রয়েছে 'খড়কুটো' (khorkuto)। গুনগুন (Gungun) আর বাবিনের খুনসুটি, প্রেম দেখার জন্য সর্বদাই মুখিয়ে রয়েছেন ভক্তরা। একের পর এক বাধা এসেও তাদের আলাদা করতে পারে নি। ইদানিং বাবিন আর গুনগুনের সম্পর্ক যেন আরও বেশি মজবুত হয়েছে। সব বাধা পেরিয়ে একে অপরের আরও কাছাকাছি এসেছে বাবিন ও গুনগুন (Gungun)। সম্প্রতি  (khorkuto) 'খড়কুটো'-র নতুন প্রোমো প্রকাশ্যে এসেছে। যেখানে দেখা যাচ্ছে, বড়দিনে সান্তা সেজে সকলের ঘরে মোজার মধ্যে উপহার রেখে এসেছে গুনগুন। আর নিজের ঘরে এসে তার ক্রেজিকে খুঁজে না পেয়ে দিশেহারা গুনগুন (Gungun)। তারপর বিছানায় রাখা আলো দিয়ে সাজানো মোজার মধ্যে দেখে রয়েছে প্রচুর উপহার। তারপর মোজার মধ্যে থেকে বের হয় একটা ছোট্ট পুতুল। যেখানে লেখা 'লিটল গুনগুন'। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

 

আরও পড়ুন-Nick Jonas Secret : সঙ্গমের নেশায় আসক্ত নিক, কীভাবে সহ্য করেন প্রিয়ঙ্কা

আরও পড়ুন-Jacqueline-Sukesh : সুকেশের সঙ্গে চরম ঘনিষ্ঠাতা, গোপন কেচ্ছা ফাঁস হতেই কি কাজ পাচ্ছেন না জ্যাকলিন

আরও পড়ুন-Katrina-Vicky Surprise : বিয়ের ৭ দিন না কাটতেই সুখবর দিলেন ভিকি-ক্যাট, বড় চমকের অপেক্ষায় ভক্তরা

 

সম্প্রতি নতুন প্রোমো দেখে দর্শকরা মনে করছেন তবে কি খুব শীঘ্রই মা হতে চলেছেন গুনগুন (Gungun)। আর এই সুখবরটাই কি এইভাবে দিলেন বাবিন। 'খড়কুটো' (khorkuto)ধারাবাহিকের এই নতুন মোড় দেখেই গুনগুন ভক্তরা খুশিতে পাগল হয়েছে। সৌজন্য ও গুনগুন (Gungun) ভক্তরা ইতিমধ্য়েই সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন সৌগুন জুটিকে। গুনগুন ও সৌজন্যর জীবনে একের পর এক ঝড়ঝাপটা কেটে গিয়ে অবশেষে সুখবর পেতেই আপ্লুত দর্শকরা। তবে ধারাবাহিকে মা হওয়ার খবর পেতেই ভক্তরা যা করছেন তবে রিয়েল লাইফে নীলের সন্তান মা হওয়ার খবর পেলে কী করবেন, তা নিয়ে এখনই চিন্তা বাড়ছে। নীল ও তৃণার টলিপাড়ার হট হ্যাপেনিং কাপল। নবদম্পতির কেমিস্ট্রিও তাক লাগানোর মতোন। তবে বাস্তবে কবে নীলের সন্তানের মা হবেন,কবে সুখবর পাবেন, সেই অপেক্ষায় দিন গুনছেন ভক্তরা । রিল হোক কিংবা রিয়েল সর্বদাই তাদের জুটি নজর কাড়ে সকলের। যদিও ছোটপর্দায় এখনও একসঙ্গে কাজ করেননি তারা। বিয়ের পরেই কাজে ফিরেছেন খড়কুটোর গুনগুন এবং কৃষ্ণকলির নিখিল। দুজনেই কাজে ব্যস্ত। তবে কাজের ফাঁকেও একে অপরের সঙ্গে খুনসুটিতে মজে থাকেন তারকা দম্পত্তি।

Follow Us:
Download App:
  • android
  • ios