বিবাহ বিচ্ছেদের খবর ছড়িয়েছিল বেশ কিছু দিন ধরেই। কোনও না কোনও কারণে যেন কিছুতেই মিলছিল না সম্পর্কের সমীকরণ। টলিউড অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়ের সাংসারিক জীবনের ছবিটা ঠিক এমনই ছিল। কিন্তু বিবাহ বিচ্ছেদ নিয়ে এর আগে কথা বলেননি তিনি। তাই খুব একটা মালুমও পাননি ভক্তরা। যদিও পরিবারের আত্মিয়া আঁচ পেয়েছিলেন পুজোর মরশুমেই। 

সকলেই নিমন্ত্রিত, কিন্তু তালিকাতে এবছর ছিলেন না ভাস্বর চট্টোপাধ্যায়। নবমিতা চট্টেপাধ্যায়কে একাই বাড়ির লক্ষ্মী পুজোতে দেখে কিছুটা আন্দাজ করেছিলেন সকলেই। কিন্তু তখনও পর্যন্ত বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসেনি। এবার এই নিয়ে মুখ খুললেন খোদ ভাস্বর। তাঁদের বিয়েটা আর নেই। ডিভোর্স ফাইল করেছিলেন তাঁরা গতবছরই। 

 

কিন্তু তারই মাঝে কেটে যায় বেশ কিছু মাস। বন্ধু হিসেবে তিনি ডাকও পান উত্তম কুমারের বাড়ির লক্ষ্মী পুজোয়। কিন্তু ২০২০ তে সেই ছবিটা আর দেখা গেল না। এবার বন্ধু হিসেবেও নিমন্ত্রণ পাননি ভাস্বর। তাঁদের মধ্যে ১২ অগাস্টই হয়ে গিয়েছে ডিভোর্স। কিন্তু ব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেড়া পছন্দ নয় ভাস্বরের তাই নিজেদের মধ্যেই রেখেছিলেন তাঁরা এই বিষয়টা। বর্তমানে এই জুটির মধ্যে আর কোনও যোগাযোগই নেই। টলিউড অভিনেতার বিচ্ছেদের খবর সামনে আসতেই ভক্তমহলে আক্ষেপের সুর।