সকলকে কাঁদিয়ে রবিবার চলে গেলেন সকলের প্রিয় ফেলুদা। চোখের জলে ভাসল আপামর বাঙালি। কোথাও যেন এক শূণ্যতা, নেই সৌমিত্র চট্টোপাধ্যায়। এই তো গত কয়েকদিন আগেও একের পর এক ভালো খবর শুনিয়েছিলেন চিকিৎসারত ডাক্তার অরিন্দর কর। জানিয়েছিলেন অস্ত্রোপচার ভালোভাবেই হয়েছে। ভালো আছেন তিিনি। তবে কেন এই সকালের মুখ দেখতে হল বাংলাকে, ভেঙে পড়েছে চলচ্চিত্র জগত। এক যুগের অবসান। 

এভাবেই কাঁদিয়ে দিয়ে যাও.য়া ফেলুদাকে শ্রদ্ধা জানাতেই স্থগিত ফেলুদা ফেরতের ট্রেলার মুক্তি। ১৬ নভেম্বর, আড্ডা টাইমের তরফ থেকে এই দিন ফেলুদা ফেরতের ট্রেলার মুক্তির দিন ছিল স্থির। সোশ্যাল মিডিয়ায় সেই খবর জানিয়েছিলেন সৃজিত মুখোপাধ্যায়। নতুন ফেলুদাকে দেখার অপেক্ষায় দিন গুণছিলেন সকলেই। এমনই সময় আইকনিক ফেলুদা চলে গেলেন শূণ্য করে, তাঁকে শ্রদ্ধা জানাতেই এই সিদ্ধান্ত। 

এদিন প্রেস বিবৃতি দিয়ে সকলের সামনে এই খবর আনল আড্ডা টাইমস। জানানো হল, কটা দিনের বিরতি নিয়ে তারপরই মুক্তি পাবে এই ছবির ট্রেলার। নতুন দিন স্থির করা হয়েছে ২১ নভেম্বর। তাই আজ প্রকাশ্যে আসছে না ট্রেলার। এই খবর পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ও নিজের প্রফাইলের মাধ্যমে জানালেন ভক্তদের।