কণ্ঠ এখনও প্রেক্ষাগৃহে চলছে সগৌরবে। সেই দিক থেকে নজর ফেরাতে না ফেরাতেই নতুন ছবির খবর নিয়ে হাজির উইন্ডোস প্রডাকশন। ছবির নাম গোত্র। সেই ছবির খবর ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে টলিপাড়ায়। এবার প্রকাশ্যে এলো ছবির নায়কের লুক। এই ছবিতে মুখ্য ভুমিকায় অভিনয় করছেন নাইজেল আক্কারা। 

এখনও অনেকের স্মৃতিতেই এই নায়কের অভিনয় তরতাজা। শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায় পরিচালিত ছবি মুক্তধারা-তে প্রথম ডেবিউ করেছিলেন তিনি। সেখানেই অনবদ্য অভিনয় করে নজর কেড়েছিলেন তিনি সকলের। মাঝে কেটে পাঁচ বছরও, তিনিই আবার ফিরছেন একই ব্যানারে। নিজের ছবির প্রথম লুক নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন অভিনেতা।

গোত্র, মানুষের পরিচয় মানেই সেখানে থাকতেইি হবে, নাম, পদবী আর গোত্র, সমাজে কেন এই বিভাজন, এবার এই বিষয়ের প্রতি প্রশ্ন তুলতেই হাজির হলেন এই দুই পরিচালক। যাদের প্রতিটি ছবিই সমাজের কোনও না কোনও দিক খুব সুক্ষ্মভাবে ছুঁয়ে যায়। তাদেরই হাতে আবারও তুরুপের তাস নাইজেল আক্কারা। ছবিতে তার নাম তারেক আলি। 

বিগত কয়েকবছরে পর পর ছবি করলেও এই অভিনেতাকে দেখা যায়নি তাদের ছবিতে। এবার সেই পন্থা ভাঙলেন পরিচালকদ্বয়। আবারও দর্শকদের কাছে তারা তুলেধরতে চলেছেন নাইজেলকে। ছবির কাজ ইতি মধ্যেই শেষের পথে। অগাস্ট মাসের জন্মাষ্টমীর দিন মুক্তি পাবে এই ছবি।