Asianet News BanglaAsianet News Bangla

গৌরব না দেবলীনা, হট ফোটোশ্যুটে কে কাকে কুপোকাত করে ভাইরাল, রইল ভিডিও

খুব বেশি সিনেমায় অভিনয় করতে দেখা না গেলেও নেটদুনিয়ায় বেশ জনপ্রিয় দেবলীনা কুমার। নিজের শরীর চর্চার ভিডিও থেকে শুরু করে গৌরবের সঙ্গে কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি শেয়ার করতে ভোলেন না সোশ্যাল মিডিয়ায়।   

Gourab Chatterjee hot photo shoot with his wife grab attention bjc
Author
Kolkata, First Published Aug 4, 2021, 11:40 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বর্তমানে টলিপাড়ায় দেবলীনা এবং গৌরব হয়ে উঠেছে একেবারে পারফেক্ট জুটি। গত ডিসেম্বরেই গৌরবের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন দেবলীনা। এখন বেশ সুখে শান্তিতেই সংসার করছেন তাঁরা। খুব বেশি সিনেমায় অভিনয় করতে দেখা না গেলেও নেটদুনিয়ায় বেশ জনপ্রিয় দেবলীনা কুমার। নিজের শরীর চর্চার ভিডিও থেকে শুরু করে গৌরবের সঙ্গে কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি শেয়ার করতে ভোলেন না সোশ্যাল মিডিয়ায়।   

Gourab Chatterjee hot photo shoot with his wife grab attention bjc

অন্যদিকে গৌরবও সোশ্যাল মিডিয়ায় বেশ একটিভ। নিজের জীবনের টুকরো টুকরো মুহূর্তগুলো ভক্তদের সঙ্গে শেয়ার করতে ভালোবাসেন তিনি। সম্প্রতি গৌরব তাঁর ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন। ভিডিওতে স্বামী-স্ত্রীকে একসঙ্গে ফোটোশুট করতে দেখা যায়। ফোটোশুটে গৌরব এবং দেবলীনার লুক দেখে হতবাক সকলেই। একেবারে হট লুকে ধরা দিলেন দুজনেই। তবে কাকে বেশি হট লাগছে, এই প্রশ্নের উত্তর পাওয়া খুব মুশকিল। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Gourab Chatterjee (@baruog)

আরও পড়ুন-চরম যৌনমিলনের মুহূর্তে এই কাজ করলেই রেগে আগুন হয়ে যান নিক, কীভাবে সামলান দেশি গার্ল প্রিয়ঙ্কা

আরও পড়ুন-রাজের সঙ্গে শিল্পার বিয়ে সহ্য করতে পারেননি, ডিপ্রেশনে ভুগতেন শমিতা, কেন জানেন

ভিডিওতে দেবলীনাকে দেখা গেল হলুদ এবং কালো শর্ট ড্রেসে। অন্যদিকে একেবারে দাবাং স্টাইলে ধরা দিলেন উত্তম কুমারের নাতী। ফেদার কলার জ্যাকেট এবং মুখে সিগার। ইতিমধ্যেই গৌরবের করা এই পোস্ট নেটদুনিয়ায় বেশ ভাইরাল হয়েছে। ভিডিওতে ঝুরি ঝুরি কমেন্ট এসেছে। নেটাগরিক থেকে শুরু করে টলি-সেলেব, প্রায় সকলেই দেবলীনা এবং গৌরবের এই লুকে কুপোকাত। দিতিপ্রিয়া থেকে শুরু করে ইমন কমেন্ট করতে ভোলেন নি কেউই।

   Gourab Chatterjee hot photo shoot with his wife grab attention bjc

Gourab Chatterjee hot photo shoot with his wife grab attention bjc

Follow Us:
Download App:
  • android
  • ios