Asianet News BanglaAsianet News Bangla

আর একটু হলেই বেরিয়ে আসত গোপনাঙ্গ, হাওয়ায় উড়ছে পোশাক, হাতে দিয়ে চেপে মেরলিন মনরো রূপে শ্রীলেখা

মেরলিন মনরো, যার সৌন্দর্যে মোহিত গোটা বিশ্ব। সিনেমার ইতিহাসে সুন্দরীদের তালিকায় যিনি সবার শীর্ষে। যার অমলিন হাসি এবং চোখের চাহনিতে কাত গোটা বিশ্বভুবন। এবার সেই বিখ্যাত ব্যক্তিত্ব মেরলিন মনরোর সাজে দেখা গেল অভিনেত্রী শ্রীলেখা মিত্রকে। মেরলিন মনরোর সেই বিশ্বখ্যাত পোজে নিজেকে উজার করে দিয়েছেন শ্রীলেখা মিত্র। হাওয়ায় উড়ে যাচ্ছে সাদা ফ্রক। তা হাত দিয়ে চেপে ধরেই হাসছেন মেরলিন মনরো।এবার  অবিকল একই পোজে নজর কাড়লেন শ্রীলেখা মিত্র।

Actress Sreelekha Mitra shares a throwback photos and recreated the look of marilyn monroe BRD
Author
Kolkata, First Published Aug 3, 2021, 9:08 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

মেরলিন মনরো, যার সৌন্দর্যে মোহিত গোটা বিশ্ব। সিনেমার ইতিহাসে সুন্দরীদের তালিকায় যিনি সবার শীর্ষে। যার অমলিন হাসি এবং চোখের চাহনিতে কাত গোটা বিশ্বভুবন। এবার সেই বিখ্যাত ব্যক্তিত্ব মেরলিন মনরোর সাজে দেখা গেল অভিনেত্রী শ্রীলেখা মিত্রকে।  মেরলিন মনরোর সেই বিশ্বখ্যাত পোজে নিজেকে উজার করে দিয়েছেন শ্রীলেখা মিত্র। হাওয়ায় উড়ে যাচ্ছে সাদা ফ্রক। তা হাত দিয়ে চেপে ধরেই হাসছেন মেরলিন মনরো। এবার  অবিকল একই পোজে নজর কাড়লেন শ্রীলেখা মিত্র।

 

 

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে মেরলিন মনরোর সেই বিশ্বখ্যাত পোজে ছবি শেয়ার করেছেন শ্রীলেখা। ছবি প্রকাশ্যে আসতেই উপচে পড়ছে লাইক ও কমেন্টের সংখ্যা। তবে ছবিটি দেখেই বোঝা যাচ্ছে শ্রীলেখা বয়স তখন অনেকটাই কম। বেশ কয়েকবছর আগে তোলা এই ছবি দিয়েই স্মৃতি রোমন্থন করেছেন বাঙালি অভিনেত্রী। যে কোনও অভিনেত্রী কাছেই মেরলিন মনরো হয়ে ক্যামেরায় পোজ দেওয়াটা যেন স্বপ্নের মতো। সেইমতো শ্রীলেখাও নিজের শখপূরণ করেছেন।

আরও পড়ুন-চরম যৌনমিলনের মুহূর্তে এই কাজ করলেই রেগে আগুন হয়ে যান নিক, কীভাবে সামলান দেশি গার্ল প্রিয়ঙ্কা

আরও পড়ুন-রাজের সঙ্গে শিল্পার বিয়ে সহ্য করতে পারেননি, ডিপ্রেশনে ভুগতেন শমিতা, কেন জানেন

 


এর আগেও পরণে ফিনফিনে শাড়ি, আচলের উপর দিয়ে স্পষ্ট সুডৌল বক্ষের ভাঁজ, এলোমেলো চুলে সাদা কালোতে মধুবালা হয়ে উঠেছিলেন শ্রীলেখা মিত্র। সম্প্রতি এক দশক আগের সেই স্মৃতি নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন শ্রীলেখা। পুরোনো স্মৃতিচারণায় ডুব দিয়ে ক্যাপশনে লিখেছেন, নতুন করে মধুবালা লুক তৈরি করেছিলাম। ছোট থেকে বড় পর্দা,  তার নজরকাড়া উপস্থিতি সকলেরই নজর কাড়ে। কাজের প্রতি, নিজের প্রতি আত্মবিশ্বাসী অভিনেত্রী নিজেও জানেন বহু পুরুষের স্বপ্নে পরী তিনি। আর এই কথাটি বলতে তার কোনও দ্বিধাও নেই। নির্ধিদ্বায় সেকথা স্বীকারও করেন অভিনেত্রী। অভিনেত্রীর  ছবি দেখেই ঘায়েল হয়েছেন ভক্তরা। ১১ হাজারের বেশি নেটিজেন লাইক করেছিলেন শ্রীলেখার এই ছবি। যত দিন যাচ্ছে ততই যেন লাফিয়ে লাফিয়ে বাড়ছে অনুরাগীর সংখ্যা। তার প্রতিটি ছবিতেই লাইক ও কমেন্টের সংখ্যা আকাশছোঁয়া।

 

শরীরী উত্তেজনামূলক ছবি বা ভিডিও পোস্ট করেই হোক, কিংবা বাঙালি কন্যার শাড়ির ভাঁজে ক্লিভেজ উন্মুক্ত করেই হোক, সবেতেই সাবলীল শ্রীলেখা।  শ্রীলেখা মিত্র। পুরুষদের কাছে নামটাই যেন যথেষ্ঠ। ভক্তদের আকৃষ্ঠ করতে তার জুড়ি মেলা ভার। এই বয়সে এসেও নেটদুনিয়ায় নিজের জায়গাটা বেশ জাকিয়ে ধরে রেখেছেন অভিনেত্রী।  অভিনয়ের পাশাপাশি সমাজসেবা মূলক কাজ নিয়েও ব্যস্ত অভিনেত্রী। জীবনের সমস্ত আক্ষেপ, না পাওয়ার যন্ত্রণা কাজের মধ্য দিয়েই ভুলে থাকতে চান নায়িকা। উল্লেখ্য, আদিত্য বিক্রম সেনগুপ্ত পরিচালিত শ্রীলেখা অভিনীত ওয়ান্স আপঅন আ টাইম ভেনিসের চলচ্চিত্র উৎসবে জায়গা করে নিয়েছে।

 

Actress Sreelekha Mitra shares a throwback photos and recreated the look of marilyn monroe BRD

Actress Sreelekha Mitra shares a throwback photos and recreated the look of marilyn monroe BRD
 

Follow Us:
Download App:
  • android
  • ios