সময়টা এখন খুবই ভাল যাচ্ছে অভিনেত্রী নুসরত জাহানের। বসিরহাট লোকসভা কেন্দ্র থেকে বিপুল ভোটে জয়লাভ করে এখন সংসারের ইনিংসে মন দিয়েছেন টলিউডের এই গ্ল্যামার ক্যুইন। আর মাত্র কয়েকটা দিন পার করে আগামী মাসেই নাকি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তিনি। নায়িকার ঘনিষ্ট সূত্রে খবর, ইতিমধ্যেই নাকি শুরু হয়ে গিয়েছে মেহেন্দী ও সংগীতের প্রস্তুতি।

কিন্তু কার সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন নুসরত?- কানাঘুষো শোনা যাচ্ছে, বিখ্যাত শিল্পপতি নিখিল জৈন-এর সঙ্গে নুসরতের সম্পর্ক নাকি বহুদিন ধরেই ডুবে ডুবে জল খাচ্ছেন নায়িকা। কর্মসূত্রেই নুসরতের সঙ্গে আলাপ হয় তাঁর। তাঁর ব্র্যান্ডের হয়ে কাজও করেছেন নুসরত। বিয়ে নিয়ে নায়িকার ঘনিষ্ট মহলে এখন ব্যস্ততা তুঙ্গে। শোনা যাচ্ছে, সাম্প্রতিক ট্রেন্ডে ইন ‘ডেস্টিনেশন ওয়েডিং’-এর পরিকল্পনা রয়েছে তাঁদের। এও শোনা যাচ্ছে যে, ইস্তানবুলে বসতে চলেছে বিবাহ বাসর। এর মধ্যেই বিয়ের নিমন্ত্রণপত্রও পেতে শুরু করেছেন হবু বর-কনের নিকট আত্মীয়রা। 

কিন্তু, নায়িকার বিয়ের জল্পনা শুরু হল কীভাবে?- নুসরতের ভোটে জেতার পরই, তাঁকে শুভেচ্ছা জানিয়ে ফেসবুকে একটি পোস্ট করেন নিখিল। কিন্তু তাপ দু'দিন পরই সেই পোস্ট নিজের টাইলাইন থেকে সরিয়ে দেন তিনি। রহস্য দানা বাঁধে ঠিক এখান থেকেই। এরপরই নায়িকার ঘনিষ্ঠ মহল থেকে জানা যায় বিয়ের পরিকল্পনার কথা।