আপাতত দেশের মাটি ছাড়লেন টলিউডের এই জুটি। সোশ্যাল মিডিয়া জুড়ে সেই ছবি শেয়ার করে নিলেন দুই তারকা তাদের ভক্তদের সঙ্গে। চলছে বনি ছবির শ্যুটিং। সেই ছবির শ্যুটিং-এর জন্যই এবার ইতালিতে পৌঁচ্ছেগেলেন পরমব্রত চট্টোপাধ্যায় ও কোয়েল মল্লিক। পুরো দমে চলছে ছবির কাজ।  পরমব্রতর সোশ্যাল মিডিয়া পোস্টে তারই কিছু নজির ধরা দিল। ইতালির ওডিইউ মুভিজ-এর অফিসে মিটিং করতে দেখা যায় ছবিতে পরমব্রত চট্টোপাধ্যায়কে। সঙ্গে ছিল তার টিম। শুধু তিনিই নন, ইতালি থেকে ছবি শেয়ার করলেন ছবির নায়িকা কোয়েল মল্লিকও।

শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের গল্প অবলম্বনে তৈরি ছবি এই ছবির চিত্রনাট্য। গল্পের মূল প্রেক্ষাপটে কল্পবিজ্ঞান। বনি একটি শিশু যার রয়েছে কিছু অলৌকিক ক্ষমতা। গল্পে বনি কোয়েল ও পরমের একমাত্র সন্তান। সপরিবারে পরমব্রত মিলানে থাকে। ফলেই ছবির অধিকাংশটাই শ্যুটিং করা হবে  ইতালিতে। সোনার পাড়ারের পর আবারও পরিচালনার কাজে হাত দিলেন পরমব্রত চট্টোপাধ্যায়। 

ছবির কাজ নিয়ে এখন বেজায় ব্যাস্ত টলিপাড়ার এই দুই তারকা। সম্প্রতিই ছবির পোস্টার প্রকাশ্যে এসেছে। এর আগে এই ধরনের ছবি খুব একটা হয়নি টলিউডে। ফলেই পরিচালনার দিকে বিশেষ নজর দিচ্ছেন অভিনেতা তথা পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায়। ছবিতে গান পরিচালনা করছেন অনুপম রায়। অভিনয়ে রয়েছেন কাঞ্চন মল্লিক ও অঞ্জন দত্তও। এই নিয়ে পরমব্রত-কোয়েল জুটির তৃতীয় ছবি। সেই দিকে তাকিয়েই এখন দর্শক।