Asianet News BanglaAsianet News Bangla

মেদ ঝরিয়ে সেক্সি ফিগারে উষ্ণতা জাগালেন কোয়েল, কোমরের কার্ভসে মুগ্ধ নেটিজেনরা

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একের পর এক ছবি ভিডিও পোস্ট করে ভক্তদের পাগল  করে দিয়েছেন কোয়েল মল্লিক। নিজের সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি পোস্ট করেছেন কোয়েল। গোলাপি রঙের টু-পিসে সেক্সি ফিগারে ভক্তদের পাগল করে দিয়েছেন টলি ডিভা। ফ্ল্যাট অ্যাবস, নির্মেদ কোমরে যৌবন যেন ঠিকরে বেরোচ্ছে।  ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

Koel Mallick Shares a bunch of photos on her instagram BRD
Author
Kolkata, First Published Aug 24, 2022, 8:39 PM IST

সদ্যই ৪০-শে পা দিয়েছেন টলি অভিনেত্রী কোয়েল মল্লিক।মা হওয়ার পর চাবুক ফিগারে রীতিমতো ঘুম উড়াচ্ছেন টলি অভিনেত্রী কোয়েল মল্লিক। সুপারহট মারকাটারি চাবুক ফিগারে রীতিমতো ছক্কা হাঁকাচ্ছেন কোয়েল মল্লিক। ফ্যাশন স্টেটমেন্টে রীতিমতো অনন্য নজির গড়েছেন রঞ্জিত মল্লিক কন্যা।  সোশ্যাল মিডিয়ায় কীভাবে ভক্তদের ধরে রাখতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত টলি ডিভা।  হাল ফ্যাশনে রীতিমতো ঝড় তুলছেন কোয়েল মল্লিক। যা দেখেই চক্ষু ছানাবড়া ভক্তদের। 

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একের পর এক ছবি ভিডিও পোস্ট করে ভক্তদের পাগল  করে দিয়েছেন কোয়েল মল্লিক। নিজের সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি পোস্ট করেছেন কোয়েল। গোলাপি রঙের টু-পিসে সেক্সি ফিগারে ভক্তদের পাগল করে দিয়েছেন টলি ডিভা। ফ্ল্যাট অ্যাবস, নির্মেদ কোমরে যৌবন যেন ঠিকরে  বেরোচ্ছে। মা হওয়ার পর ফের পুরোনো ফিগারে ফিরে গেছেন কোয়েল মল্লিক। বয়স যে নেহাতই একটা সংখ্যামাত্র তা যেন বুঝিয়ে দিচ্ছেন কোয়েল। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। অভিনেত্রীর বোল্ড অবতার নিয়ে রীতিমতো চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কোয়েলের এই ভিডিও ভাইরাল হতেই লাইক ও কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ারা পাতা। সমস্ত অনুরাগীরা  কোয়েলের  প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটমাধ্যমে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Koel Mallick (@yourkoel)

 


অভিনয় দক্ষতা থেকে স্টাইল স্টেটমেন্ট, টলিপাড়ার প্রথম সারিতে নিজের নাম পাকিয়ে নিয়েছেন কোয়েল মল্লিক। তার রূপের ছটায় রীতিমতো ঘুম উড়ে যায় ভক্তদের। এমনকী নিজের স্টাইল স্টেটমেন্টের জন্য হামেশাই চর্চায় থাকেন কোয়েল মল্লিক। সন্তান-সংসার সামলেও কেরিয়ারের সবটা ব্যালেন্স করে চলছেন কোয়েল।  ২০২০ সালের মে মাসেই  মা হয়েছেন টলিপাড়ার অভিনেত্রী কোয়েল মল্লিক। একদিকে সংসার, নতুন অতিথি, কেরিয়ার সব মিলিয়ে দায়িত্ব যেন কয়েকগুণ বেড়ে গেছে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Koel Mallick (@yourkoel)

 

ছেলে হওয়ার পরই কাজে ফিরেছেন অভিনেত্রী। তারপরও সবকিছু সামলে নিজের শরীরচর্চা করতে মোটেই ভোলেননা অভিনেত্রী।  জোরকদমে শুরু করেছেন শরীরচর্চা। বেশ অনেকদিন ধরেই জুম্বার ট্রেনিংও নিয়েছেন অভিনেত্রী। ছেলে হওয়ার পর নিজের ফিগারকে ধরে রেখেছেন নায়িকা। শাড়ি থেকে সালোয়ার, ওয়েস্টার্ন থেকে ভারতীয় পোশাক  তিনি যেটাই পরেন সেটাই সাহসীকতার সঙ্গে ক্যারি করতে পারেন। প্রয়োজন ছাড়া বেশি মেক আপও তার পছন্দ  নয়। অন্যদিকে রঞ্জিত মল্লিকের কন্যা হিসেবে নয়, বরং নিজের পরিচয়ে টলিপাড়ায় জনপ্রিয়তা অর্জন করেছেন এবং এখনও সেই জনপ্রিয়তা ধরে রেখেছেন কোয়েল মল্লিক। কোয়েলের জীবন প্রথম প্রায়োরিটি ছেলে কবীর। এবং ছেলেকে সামলে নিয়েই বর্তমানে বেছে বেছে ছবিও করছেন নায়িকা। 

Follow Us:
Download App:
  • android
  • ios