টলিউডে আসতে চলেছে নতুন গোয়েন্দা চরিত্র, এ খবর এখন অনেকেরই জানা, পুজোতেই মুক্তি পাবে ছবি। ছবির কাজ এখনও শুরু না হলেও প্রস্তুতি চলছে জোড় কদমে। আগামী মাস থেকেই শুরু হবে ছবির শ্যুটিং। তাই এখন চলছে চরিত্রকে গড়ে তোলার পর্ব। কীভাবে নিচ্ছেন প্রস্তুতি ছবির কেন্দ্রীয় চরিত্র, এবার উত্তর মিলল তার। হাতে এখন কোয়েল মল্লিকের একাধিক কাজ। একের পর এক ছবির কাজ নিয়ে বেজায় ব্যস্ত নায়িকা। একটি ছবি প্রেক্ষাগৃহে চলছে, তার মাধ্যে পরবর্তী ছবির কাজ প্রায় শেষ করে এবার চলতি বছরের তৃতীয় ছবিতে হাত দিতে চলেছেন তিনি।

পুরুষ গোয়েন্দার পর এবার টলিউডে প্রবেশ করতে চলেছে মহিলা গোয়েন্দা। নাম, মিতিন মাসি। গল্পের বইয়ের মাধ্যমে যার সঙ্গে পরিচিতি ঘটেছিল সকলের অনেক আগেই। সেই চরিত্রই এবার জীবন্ত হয়ে উঠছে কোয়েল মল্লিকের মাধ্যমে। গোয়েন্দার ভুমিকায় তিনি এই প্রথম কাজ করতে চলেছেন। যেহেতু ছবিটি মিতিন মাসিকে কেন্দ্র করে তাই নিজেকে তৈরি করে নিচ্ছেন কোয়েল। ছবিতে দুষ্কৃতিদের উত্তম মধ্যম দিয়ে থাকেন গোয়েন্দারা, তাই এবার মার্শাল আর্ট শিখছেন কোয়েল মল্লিক। যাতে পর্দায় তিনি সঠিক ভাবে তুলে ধরতে পারেন অ্যাকশন সিক্যুয়েন্স। 

ছবির পরিচালকের মতে কোয়েল ইতিমধ্যেই ছবিকে ঘিরে যথেষ্ঠ পরিশ্রম করছেন। নিজেকে তৈরি করে নিয়ে তবেই তিনি প্রতিযোগিতায় পা বাড়াতে চাল বাকি গোয়েন্দাদের সঙ্গে। তাদের সঙ্গে সমান তালে তাল মিলিয়ে চলতে প্রস্তুত কোয়েল মল্লিক। এখন শুধু অপেক্ষা ছবির শ্যুটিং পর্বের।