টলিপাড়ার বাঙালি অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায়, ইতিমধ্যেই দর্শক মনে নিজের জায়গা পাঁকিয়ে নিয়েছেন। নিজের ইনস্টাগ্রামেই একের পর  ছবিতেই তিনি নজরে রয়েছেন নেটিজেনদের। শরীরী হিল্লোল জাগানো আবেদনময়ীকে দেখতে সর্বদাই ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায়। প্রতিটি ছবিতেই  যেন তার অ্যাটিটিউটে মুগ্ধ আট থেকে অষ্টাদশী। সম্প্রতি নিজের ইনস্টা-তে ভিডিও পোস্ট করে রাতারাতি নজর কেড়েছেন কৌশানি।

আরও পড়ুন-বিবাহ অভিযানে ফের বাজিমাত 'মোহর'-এর, রানিমা কি পারবে নিজের জায়গায় ফিরতে...

টলিপাড়ার বং ডিভা কৌশানি ফিটনেসে সকলের নজর কাড়ছেন। এবার নিজের চাবুক ফিগারের গোপন রহস্য ফাঁস করলেন অভিনেত্রী। করোনা আবহে জিম খুললেও সেখানে যাচ্ছেন না কৌশানি। বরং বাড়িতে বসেই ঘাম ঝরিয়ে নিজেকে ফিট অ্যান্ড ফাইন রাখছেন অভিনেত্রী। যোগব্যায়াম থেকে প্লাঙ্ক নান কৌশলে নিজেকে ফিট রেখেছেন অভিনেত্রী, রইল ভিডিও,

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Koushani (@myself_koushani)

 

কৌশানির সেক্সি ফিগারের মতোন হতে চাইলে  এবার আর জিমে নয়, বাড়িতেই করুন এই শরীরচর্চা। নিজের ফিটনেস ভিডিও পোস্ট করে চাবুক ফিগারের রহস্য ফাঁস করেছন অভিনেত্রী। এখানেই শেষ  নয়, জিম ইন্সট্রাক্টরকেও ভিডিওটি ট্যাগ করে টর্চার কুইন বলে মজাও করেছেন কৌশানি। এর আগে বাড়িতে যোগার ভিডিও পোস্ট করেছিলেন অভিনেত্রী।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Koushani (@myself_koushani)

​​​​

গতে বাধা ছক ভেঙে সেক্সি লুকে বঙ্গ ললনা সকলকে কাবু করেছেন। মুহূর্তের মধ্যে ছবিগুলি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। ছবিই শুধু নয়, ক্যাপশন দেখেই বোল্ড আউট নেটিজেনরা।  তার নির্মেদ চেহারার কোমরের ভাঁজে কাত নেটিজেনরা। লাইক ও কমেন্টের সংখ্যাও বাড়ছে পাল্লা দিয়েছে।