বৃহস্পতিবার পরমব্রত চট্টোপাধ্যায়ের জন্মদিন উপলক্ষ্যে সোশ্যাল মিডিয়া জুড়ে উঠল শুভেচ্ছার ঝড়। সকাল থেকেই মন্ত্রী থেকে শুরু করে সুপারস্টার, তাকে জন্মদিনে অভিনন্দন জানালেন অনেকেই। পরমব্রত চট্টোপাধ্যায় প্রথম থেকেই টলিউডে এক ভিন্ন স্বাদের অভিনয় ও পরিচালনাকে পাথেয় করে এগিয়ে যাওয়ার রাস্তাই বেছে নিয়েছিলেন। সংখ্যায় কম হলেও তার পরিচালনা বা অভিনীত ছবি দর্শকের মনে সহজেই দাগ সৃষ্টি করতে সক্ষম।

জন্মদিনে তারই ঝলক নজরে এলো তারকাদের টুইটে। তাকে এই বিশেষ দিনে শুভেচ্ছা জানালেন মুখ্যমন্ত্রীও। লিখলেন, ভবিষ্যতের জন্য অনেক শুভেচ্ছা রইল, জন্মদিনের শুভেচ্ছা নিও। ভালো থেকো। পরমব্রত চট্টোপাধ্যায়ের হাতে এখন বেশ কয়েকটি ছবির কাজ। তার মধ্যে পাসওয়ার্ড-এর শ্যুটিং পর্ব শেষ। হাতে এখন ব্যোমকেশ-এর চিত্রনাট্য। কেবল অভিনয়ই নয়, পরিচালনা করেছেন তিনি বেশ কয়েকটি ছবি। 

পরমব্রত অভিনীত বেশ কয়েকটি শ্রেষ্ঠ ছবির মধ্যে উল্লেখযোগ্য হল সিনেমাওয়ালা, হেমন্ত, বাস্তুশাপ, চতুষ্কোন, সমান্তরাল, প্রভৃতি। বরাবরই পরমব্রত নিজের চরিত্র নিয়ে গবেষণা করতে বেশ পছন্দ করেন। প্রতিটি ছবিতেই এক আলাদা লুকে নিজেকে তুলে ধরনে তিনি। তাই টলিউডে তার অবস্থান বেশ খানিকটা আলদা। অন্যদিকে এই একই দিকে তাকে শুভেচ্ছা জানালেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তিনি লিখলেন, জন্মদিনের অনেক শুভেচ্ছা, ভালো অভিনয় করেন পরম, তাই ভবিষ্যতের জন্য রইল অনেক শুভেচ্ছা।