ডানলপের মাঠ থেকে হুঙ্কার মমতা বন্দ্যোপাধ্যায়ের। বিজেপিকে একাধিক তোপে হাকলেন মুখ্যমন্ত্রী, উঠে এলো টলিউডের সায়নী ও দেবলিনা প্রসঙ্গ। এই মঞ্চেই এদিন তৃণমূলে যোগ দিলেন এক ঝাঁক টলিউড তারকা। কাঞ্চন মল্লিক, মানালি দে, রাজ চক্রবর্তী, অনন্যা ব্যানার্জি, সায়নী ঘোষ, জুন মালিয়া, সুদেষ্ণা রায় এদিন যোগ দিলেন তৃণমূলে। এর আগেই টলিউড নিয়ে মুখ খুলেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। 

আরও পড়ুন- বাংলায় বিধানসভা নির্বাচনে ভুয়ো ভোটারদের শনাক্ত করতে, নির্বাচন কমিশনের নয়া হাতিয়ার 'Booth App'

মমতা বন্দ্যোপাধ্যায় প্রথমেই জানিয়েছিলেন, ক্ষমতা থাকলে টলিউডের গায়ে হাত দিয়ে দেখাক, বিজেপিকে সাফ জানিয়েছিলেন তিনি, কোনও রকম আর্টিস্টকে চোখ রাঙানি চলবে না। এরপর থেকেই একের পর এক তোপের সাফ উত্তর দিয়েছেন অভিনেত্রী সায়নী ঘোষ, দেবলিনা, বুধবার সেই প্রসঙ্গ টেনেই মুখ্যমন্ত্রী বলেন, এ দেশে কি কারুর নিজের মতামত প্রকাশ করার ক্ষমতা নেই, দুটো টুইট-ই তো করেছিল, কি ভুল ছিল তাতে!

আরও পড়ুন- মারাত্মক ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি 'জিয়ন কাঠি'-র ঐন্দ্রিলা, ক্যান্সারের পর আক্রান্ত ফুসফুসের টিউমার

প্রতিদিন হুঙ্কার থেকে হুমকি, সবই পেয়েছেন এই দুই সেলেব। এদিন সেই দুই তারকাই হাত ধরলেন মমতার। সঙ্গে উপস্থিত ছিলেন রাজ চক্রবর্তীও। বরাবরই তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের ডাকে সাড়া দিয়ে উপস্থিত থাকতেন বিভিন্ন অনুষ্ঠানে, মঞ্চে, এবার সরাসরি যোগ দিলেন তিনি তৃণমূলে। ২০২১-এর বিধানসভা নির্বাচণে একাধিক স্টারের রাজনীতিতে প্রবেশ। ভোট ময়দানে এবার জমবে খেলা, জানালেন মুখ্যমন্ত্রী।