Asianet News BanglaAsianet News Bangla

Mimi Chakraborty : কার হাত ধরলেন মিমি, নতুন বছরে ভালবাসার রং ছড়াচ্ছেন সাংসদ অভিনেত্রী

নতুন বছরের শুরুতেই শহর জুড়ে প্রেমের আমেজ। শীতের উষ্ণতায় পারদ নামতেই উষ্ণ প্রেমের খবর দিতে চলেছেন সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী। এবার শীতের মরশুমে ভালবাসার রং ছড়াচ্ছেন মিমি চক্রবর্তী। নতুন বছরে কার হাত ধরছেন মিমি চক্রবর্তী তা খোলসা করে দিলেন অভিনেত্রী। তবে সকি সত্যিকারের ভালবাসার মানুষের খোঁজ পেয়ে গেলেন মিমি চক্রবর্তী। 

Mimi Chakraborty and nirab hossain to feature  in a music video BRD
Author
Kolkata, First Published Dec 22, 2021, 11:55 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বর্ষশেষে জাকিয়ে শীত পড়েছে তিলোত্তমায়। ঘন কুয়াশার চাদরে মুড়েছে গোটা শহর। নতুন বছরের শুরুতেই শহর জুড়ে প্রেমের আমেজ। শীতের উষ্ণতায় পারদ নামতেই উষ্ণ প্রেমের খবর দিতে চলেছেন সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী  (Mimi Chakraborty)  । এবার শীতের মরশুমে ভালবাসার রং ছড়াচ্ছেন মিমি চক্রবর্তী। নতুন বছরে কার হাত ধরছেন মিমি চক্রবর্তী তা খোলসা করে দিলেন অভিনেত্রী। তবে সকি সত্যিকারের ভালবাসার মানুষের খোঁজ পেয়ে গেলেন মিমি চক্রবর্তী  (Mimi Chakraborty) । 

তুই আর আমি, চল করি পাগলামি, হ্যাঁ ভালবাসার মানুষের সঙ্গেই এমনই পাগলামি করতে চান মিমি চক্রবর্তী  (Mimi Chakraborty) । এবং তা লুকিয়ে নয়, বরং জোর গলাতেই প্রেমের সেই ঘোষণাও সারতে চান সাংসদ অভিনেত্রী। তবে পুরোটাই অনস্ক্রিনে। এই প্রথমবার বাংলাদেশের হিরো নিরবের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চলেছেন তৃণমূলের তারকা সাংসদ। এবার ওই দেশের মিউজিক ভিডিওতে একসঙ্গে দেখা যাবে  (Mimi Chakraborty)  মিমি ও নীরবকে। সম্প্রতি সেই গানেরই টিজার সামনে এসেছে। তারপর থেকেই প্রেমের জল্পনা তুঙ্গে।

 

 

নতুন বছরের শুরুতেই মুক্তি পেতে চলেছেন মিমির  (Mimi Chakraborty)  নতুন গানের ভিডিও। টি এম রেকর্ডসের পক্ষ থেকে নিরব-মিমির এই মিউজিক ভিডিওটি পরিচালনা করছেন বাবা যাদব। এই গানের যাবতীয় দায়িত্ব সামলেছেন কৌশিক হোসেন তাপস। সুপারহট লুকে দেখা গিয়েছে মিমি চক্রবর্তীকে। কখনও কালো ব্রালেট কখনও রেড হট লুকে নজর কেড়েছেন সাংসদ অভিনেত্রী। ঢালিউডের তারকা নিরবের সঙ্গে মিমির জুটি নজর কেড়েছে দর্শকদের। নিরব জানিয়েছেন, গানটির পাশাপাশি মিমি চক্রবর্তীর  আকর্ষণে মুগ্ধ আমি। তার সঙ্গে শুটিং করার সময়েই বুঝতে পারছিলাম কাজটি ভাল হচ্ছে। মিউজিক ভিডিওটির শুটিং শুরু হয়েছে রাজস্থানে। টিজার মুক্তির  কয়েকঘন্টার মধ্যেই ভাইরাল হয়েছে। ইতিমধ্যেই ১০ লক্ষ ছুঁয়ে গেছে। মিমি চক্রবর্তীর  (Mimi Chakraborty)  ব্যক্তিগত জীবন জানার জন্য সর্বদা মুখিয়ে থাকেন অনুরাগীরা। যদিও তিনিও কখনও নিরাশ করেন না ভক্তদের। প্রথমত নিজেকে এখনও সিঙ্গল বলে দাবি করেন সাংসদ অভিনেত্রী। অন্যদিকে হামেশাই  নিজের ব্যক্তিগত জীবনের অজানা বিষয় নিয়ে  মুখ খুলতে দেখা যায় সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তীকে। এবারও নতুন বছরে নিজের ভালবাসার কথা জানিয়ে দিলেন সাংসদ অভিনেত্রী। ফিগার হোক কিংবা ফোটোশ্যুট   একের পর এক ছক্কা হাঁকাচ্ছেন টলি অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) । অভিনেত্রীর অনুরাগীর সংখ্যা আকাশছোঁয়া ইনস্টাগ্রামে  অভিনেত্রীর ফ্যান ফলোয়ারও রয়েছে অনেক।  ইতিমধ্যেই যা ৩০ লক্ষে ছুঁতে চলেছে।

Follow Us:
Download App:
  • android
  • ios