এই বছর কেমন কাটল। এই প্রশ্ন করলেই তেমন ভাল কিছু বলার অবকাশ নেই কারোরই। করোনা আবহ, প্রিয়জনদের হারানো, দেশের অর্থনীতির নিম্নমুখী, বেকারত্ব, সবই বৃদ্ধি পেয়েছে। অভিশপ্ত বছর হিসেবে ২০২০-কেই চিনবে সকলে আগামী আরও দশ কুড়ি বছর। কেবল সাধারণ মানুষেরই নয় দুর্বিসহ হয়ে উঠেছিল তারকাদের জীবনও। এই করোন আবহ শুরু হওয়ার সময় লন্ডনে ছবির শ্যুটিং করছিলেন মিমি চক্রবর্তী। সেখান থেকে ফেরা মুশকিল হয়ে গিয়েছিল তাঁর। 

জিৎ এবং তাঁর আগামী ছবি 'বাজি' ছবির শ্যুটিং করছিলেন লন্ডনে। সেখান থেকে তড়িঘড়ি শ্যুটিং গুটিয়ে কোনও রকমে বাড়ি ফেরেন মিমি। বাড়ি ফিরেও চোদ্দো দিন টানা কোয়ারেন্টাইন করেছিলেন নিজেকে। পরিবারের সুরক্ষার কথা ভেবেই বাড়ি থেকে কোথাও বেরোননি তিনি। এই বছর তাঁর কাছেও যে খুব সুখকর ছিল তা নয়। তবুও হাল ছাড়েননি মিমি। লকডাউন উঠে যেতেই ফের শ্যুটিং সেটে ফিরেছেন। সম্প্রতি মৌসুনি গিয়েও নিজের মিউজিক ভিডিও 'তোমার খোলা হাওয়া'র শ্যুটিং করেছেন। আগামী বছর নিজের জীবনে নতুন অভিজ্ঞতা আগমণের আশায় রয়েছেন মিমি। 

আরও পড়ুনঃনাইটক্লাবে তুমুল নাচ রাজ-শুভশ্রীর, টলিউপাড়ার Party Animal-দের সেরা মুহূর্ত ভাইরাল

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi (@mimichakraborty)

 

বর্ষশেষে সেই বার্তাই দিলেন নিজের সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে। লাল পোশাকে সেজে দূরে কোথাও তাকিয়ে রয়েছেন মিমি। সেই তাকানোর মাঝেই হারিয়েছেন নিজেকে। মৌসুনি দ্বীপে শ্যুটিংয়ের মাঝেই তুলেছেন এই ছবি। ছবির ক্যাপশনে লিখেছেন, "টু হোপ"। অর্থাৎ নতুন, ভাল, আনন্দের দিনগুলির আশায় এগিয়ে যাচ্ছেন তিনি। বিয়ে, প্রেম নিয়ে কোনও ইন্টারেস্ট মিমির নেই। শুধু জীবনটা সুখে শান্তিতে কাটুক। পরিবার ও ঘনিষ্ঠ কয়েকজনকে পাশে নিয়েই এগিয়ে যেতে চান মিমি। পেশাগত এবং ব্যক্তিগত জীবনেই মিমি আশার আলো খুঁজছেন।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi (@mimichakraborty)

;