ইন্টারনেট সেনসেশন মানেই ঝুমা বৌদি। শরীরী হিল্লোলে , চোখের ইশারায় দেওরদের রাতের ঘুম ওড়াতে ঝুমা বৌদি একদম পারফেক্ট। বৌদি আসা মানেই দেওরদের মধ্যে শুরু হয় একরাশ  টানটান উত্তেজনা। লাস্যময়ী ভঙ্গিতে শরীরী উন্মাদনায় মেতে ওঠা বৌদিকে দেখতে সারাদিনই ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায়। । হইচই এর জনপ্রিয় ওয়েব সিরিজ 'দুপুর ঠাকুরপো'র ঝুমা বৌদিকে চেনে না এমন দেওরের সংখ্যা প্রায় হাতে গোনা। সুইমিং পুলের মধ্যে জনপ্রিয় হিন্দি গান 'দিলবর'-এ মজেছেন ঝুমা বৌদি। সম্প্রতি প্রকাশ্যে এসেছে ঝুমা বৌদি থুড়ি অন্তরা বিশ্বাসের উষ্ণ আবেদন পূর্ণ নাচের সেই ভিডিও। 

আরও পড়ুন-মিথিলার বিয়ের মাস দুয়েক পেরোতেই গাটছড়া বাঁধতে চলেছেন প্রাক্তন স্বামী তাহসান...

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Dilbar Dilbar .... 🔥🔥🔥 #madhulika #style #nazar2 #waterbaby #favourite #song #attitude

A post shared by MONALISA (@aslimonalisa) on Feb 21, 2020 at 3:12am PST

 

আরও পড়ুন-কাজের ফাঁকে সোলো ট্রিপ, পাখির মতোন আকাশে উড়ান মধুমিতার...


সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের ভিডিও পোস্ট করে নেটদুনিয়া কাঁপাচ্ছেন ঝুমা ওরফে মোনালিসা। এর আগেও লাইমলাইটে থাকতে বৌদির একাধিক ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। মুহূর্তের মধ্যে তার নাচ দেখার জন্য উপচে পড়ছে ভিড়। শুধু ওয়েব সিরিজেই নয়, নিজের উষ্ণতাকে ধরে রাখতে নিয়মিত ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেন তিনি। আর সেই ছবি দেখেই ঠাকুরপো-রা হৈচৈ ফেলে দিচ্ছে নেটদুনিয়ায়। মোনালিসা ওরফে ঝুমা বৌদি ঠাকুরপো-দের হৃদয়ে ঝড় তুলতে একাই একশো। তার লাস্য়ময়ী শরীরী বিহঙ্গে কাত সমস্ত দেওররা।

আরও পড়ুুন-পরণে গ্লিটারস লং ড্রেস, উত্তাল নাচে ভাইরাল অপরাজিতা...

সুইমিং পুলের ধারে কালো মনোকিনিতে তাদের নাচের এই পোজ দেখে ঘুম উড়েছে আট থেকে অষ্টাদশীর। লাস্যময়ী ভঙ্গিতে শরীরী উন্মাদনায় মেতে ওঠা বৌদিকে দেখতে ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায়। সোশ্য়াল মিডিয়ায় একের পর এক ছবি দিয়ে লাইমলাইটে থাকা ঝুমা বৌদি এখন নেটদুনিয়ার হট সেনসেশন। ভোজপুরী ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী অন্তরা বাংলা সিরিয়াল এবং সিনেমায় কাজ করার পর মুম্বাইতে পাড়ি দেন।