বয়স প্রায় চল্লিশের দোরগোড়ায়, তবুও হটনেস যেন ক্রমশ বেড়েই চলেছে মনামীর। সম্প্রতি নিজের এক থ্রোব্যাক ছবি পোস্ট করে চোখ ঘোড়ালেন ভক্তদের। কমলা রঙের স্যোয়েটার, চোখে কমলা চশমাও। দু'হাত দিয়ে চুল উপরে ধরে পোস্ট করেছেন ছবি। যেখানে সকলের নজর গিয়েছে তাঁর সেক্সি কোমরে। যার কারণে ফের ভাইরালের খাতায় নাম লেখালেন মনামী। প্রসঙ্গত, জোর কদমে চলেছে পুজো সেলিব্রেশন। এরই মাঝে ভিন্ন বার্তা নিয়ে এসেছিলেন মনামী ঘোষ। 

দুর্গা রূপে ধরা দিয়ে একটি ভিডিও পোস্ট করেছিলেন তিনি। ক্যাপশন দিয়েছিলেন, "পৃথিবী কে ভালবাসতে চাও ভারি। তবে আগে নিজেকে ভালবাস নারী।" নারীকে ভালবাসার বার্তা নিয়ে এই ভিডিও পোস্ট করেছেন মনামী। সম্প্রতি প্রেমেও পড়েন মনামী। তবে নিজের প্রেমেই পড়েছেন তিনি। লাল কুর্তিতে সেজে উঠে আফ্রিন গানের সঙ্গে তাল মিলিয়ে করেছিলেন একটি ভিডিও। ভিডিওটি সম্পূর্ণ এক মহিলার প্রশংসা নিয়ে। 

আরও পড়ুনঃলো নেক পোশাকে 'এখানে আকাশ নীল'র হিয়া, উদ্দাম নাচে মত্ত অভিনেত্রী অনামিকা

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Cosy cafes in #darjeeling ..releasing soon on my youtube channel....

A post shared by Monami Ghosh (@monami_ghosh) on Oct 31, 2020 at 3:57am PDT

 

তাই মনামীও পুজোর শুরুতেই নিজের প্রশংসার কথা মাথায় রেখেই প্রেমে পড়েন। খানিক সেল্ফ লাভের মত। প্রসঙ্গত, টেলি ও টলি নায়িকাদের একজোট হতেই সম্প্রতি মুক্তি পেয়েছে 'দুগ্গা এল'। প্রিয়ঙ্কা সরকারকে দিয়েই শুরু হয়েছে এই গান। একজন ফোটোগ্রাফারের চরিত্রে দেখা গিয়েছে তাঁকে এই গানে। একে একে প্রত্যেক মহিলা চরিত্রের সঙ্গে কোনও না কোনও ভাবে দেখা হবে প্রিয়ঙ্কার, যেখানে প্রথমেই রয়েছেন মনামী। সাধারণ মহিলাদের মধ্যেই খুঁজে পাওয়া গিয়েছে দুর্গা মা-র এক একটি রূপ।