ইন্ডিয়ান থেকে ওয়েস্টার্ন, শাড়ি থেকে শর্ট স্কার্ট, সবেতেই অসামান্য সুন্দরী মনামী ঘোষ। যেকোনও পোশাকইতিনি ক্যারি করেন আত্মবিশ্বাসের সঙ্গে। তাঁর রূপের বহরে সব ধরণের পোশাকই ক্লাসি এবং সফিস্টিকেটেড লুক পায়। সম্প্রতি কালো ক্রপ টপ ও জিনসের স্কার্টে নিজের শরীরী আবেদনে ধরা দিলেন মনামী ঘোষ। কালো টপ ও স্কার্টের সঙ্গে সবুজ জ্যাকেট কমপ্লিমেন্ট করেছে তাঁর ফাঙ্কি লুক।ক্রপ টপের মাঝেই উঁকি মারছে মনামীর ফ্ল্যাট অ্যাবস। 

 

 

কালো ক্রপ টপেই ছড়িয়ে পড়ছে মনামীর গ্ল্যামার। এক চাউনিতে বাজিমাত করলেন মনামী। ফোটোশ্যুটে পোজ করার একটি বিহাইন্ড দ্য সিনসের ভিডিও পোস্ট করেছেন তিনি। ভিডিও পোস্ট করতেই ঘাম ঝড়ালেন মনামী। পোনিটেল করা চুল, নো মেকআপ লুক, কানে কালো হুপস এবং চোখে রোদ চশমা। এই কুল লুকে ধরা দিয়ে নেটদুনিয়ায় আগুন ধরাচ্ছেন তিনি। এই বিষয়টি তিনি সম্ভবত নিজেও জানেন। যার কারণে নিজেকে গ্লোবাল ওয়ার্মিংয়ের কারণ হিসেবে ব্যাখা করেছেন। 

আরও পড়ুনঃবিয়ের আর মাত্র ১৪ দিন, তার আগেই 'পরিণীতা' তৃণা সাহা, এ কী ভিডিও এল প্রকাশ্যে

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

 

মনামীর রূপে প্রায় পাগল পাগল অবস্থা নেটবাসীর। বয়স ক্রমশ বাড়লেও মনামীর গ্ল্যামার যেন ক্রমশ বেড়েই চলেছে। এজ ইজ জাস্ট আ নাম্বার। এই কথাটি মনামী ঘোষের ক্ষেত্রে একেবারে সঠিক বসে। তাঁকে দেখলে ঠিক এই কথাটি মাথায় আসে তাঁর অগণিত ভক্তদের মাথায়। কেবল অনস্ক্রিনেই নয় অফস্ক্রিনেও নিত্যদিন নানা ধরণের ছবি ভিডিও পোস্ট করে বিনোদনের জোগান দেন মনামী। ভক্তরা যে তাঁকে কেবল পর্দায় দেখেই মুগ্ধ হন তা নয়, তিনি গান, নাচ, রিল ভিডিও, এমনকি আবৃত্তি করেও মুগ্ধ করেন নিজেদের অনুরাগীদের।