প্রচলিত ট্যাবু ভেঙে বরাবরই তিনি গর্জে ওঠেন। একাধারে অভিনেত্রী অন্যদিকে সাংসদ, টলিপাড়ার অভিনেত্রী মিমি চক্রবর্তী সমান তালে সবটা চালিয়ে যাচ্ছেন। গতে বাধা ছক ভেঙে রোম্যান্সে নজর কাড়লেন সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী। পুরোপুরি নিজের ঢঙে ব্যাট হাতে মাঠে নেমে পড়েছেন অভিনেতা জিৎও। জিৎ-মিমির অনস্ক্রিন রসায়ন দেখার জন্যই মুখিয়ে রয়েছেন ভক্তরা। সম্প্রতি প্রকাশ্যে এসেছে তাদের প্রথম ছবি বাজি-র টিজার। মাত্র ১ মিনিটের টিজারেই অ্যাকশন-রোম্যান্স-এ ভরপুর ককটেল দেখল বসের দর্শকরা।

আরও পড়ুন-জানেন কি, এই বিশেষ কারণেই নিজের বিয়ে গোপন রেখেছিলেন জুহি চাওলা...

চলতি বছরের ইদেই ছবি মুক্তির কথা ছিল। কিন্তু করোনা আবহ এবং লকডাউন যেন সব হিসেব উল্টে দিল। লকডাউনের কারণেই মাঝপথে শুটিং বন্ধ করে চলে এসেছিল জিৎ-মিমিরা। ফের সেপ্টেম্বরে লন্ডনে পৌঁছে শুটিং শেষ করেছে গোটা টিম। জিত মানেই অ্যাকশন, টানটান উত্তেজনা, এই সমস্ত কিছুর মধ্যেই জিতের সঙ্গে মিমির ব়্যেম্যান্স যেন বাড়তি পাওনা। রইল টিজার-এর ঝলক,

 

ছবির গান 'আয় না কাছে রে' ঝলকও শোনা গিয়েছে টিজারে। অংশুমান প্রত্যুষ পরিচালিত এই ছবিতে জিৎ ও মিমি ছাড়াও সব্যসাচী চক্রবর্তী, অভিষেক চট্টোপাধ্যায়, বিশ্বনাথ বসু, ও দেবদূত ঘোষ সহ অনেকেই রয়েছেন। জিতের বাবার ভূমিকায় দেখা যাবে অভিষেক চট্টোপাধ্যায়কে। অ্যাকশনে ভরপুর এই ছবিতে একের পর এক ট্যুইস্ট রয়েছে। ছবি মুক্তির দিন এখনও চূড়ান্ত হয়নি, তবে খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে জিৎ-মিমির 'বাজি'।