ফিগার হোক কিংবা ফোটোশ্যুট টলিপাড়ার অভিনেত্রীরা একের পর এক ছক্কা হাঁকাচ্ছেন। তাদের স্টাইল স্টেটমেন্টে হার মানছে বলি সুন্দরীরাও। সেই তালিকায় নিঃসন্দেহে রয়েছেন সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তী। প্রচলিত ট্যাবু ভেঙে বরাবরই তিনি গর্জে ওঠেন। একাধারে অভিনেত্রী অন্যদিকে সাংসদ, টলিপাড়ার অভিনেত্রী মিমি চক্রবর্তী সমান তালে সবটা চালিয়ে যাচ্ছেন। কিন্তু সাংসদ অভিনেত্রীর এহেন অবতার দেখেই কাঁপছে নেটদুনিয়া।

আরও পড়ুন-জানেন কি, শুটিং সেটে ক্যামেরার পিছনে কী করেন ঋতাভরী, মুহূর্তে ভাইরাল ভিডিও...

সাংসদ থেকে অভিনেত্রী টলিপাড়ার অভিনেত্রী মিমি চক্রবর্তী সমান তালে সবটা চালিয়ে যাচ্ছেন। সম্প্রতি ফোটোশুটে অন্য অবতারে ধরা দিলেন মিমি। লাল রঙের শর্ট আউটফিটে মিমি যেন লেডি বস। নিজের সোশ্যালে ভিডিও শেয়ার করা মাত্রই নেটদুনিয়ায় শোরগোল ফেলে দিয়েছেন সাংসদ অভিনেত্রী।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi (@mimichakraborty)

 

রেড ইজ হট। এই কথাটাই যেন মিমির সঙ্গে পারফেক্ট। লাল টপ, লেদার স্কার্ট, লাল ওভারকোর্ট , পায়ে কালো বুট ও টাইডস সব মিলিয়ে যেন অল রেড আউট ফিটে নিজেকে মেলে ধরেছেন মিমি। শীতের ফ্যাশনে সাংসদ অভিনেত্রীকে দেখে বোল্ড আউট নেটিজেনরা। লাস্যময়ীর লাল ঠোঁটে চোখ আটকে নেটিজেনদের। ফিটনেস নিয়েও বেশ সচেতন অভিনেত্রী। ফ্ল্যাট অ্যাবস,টোনড ফিগারেই টলিপাড়ার সাংসদ অভিনেত্রী উত্তাপ ছড়াচ্ছেন।