Asianet News BanglaAsianet News Bangla

চোখ বুজে দু'হাত দিয়ে ধরে চুষে চুষে কী খাচ্ছেন মিমি, 'Diet' ভুলে ফাঁস করলেন ' Secret'

  • আমের প্রেমে মজেছেন মিমি চক্রবর্তী
  • দিব্যি ডায়েট ভুলে আমে কামড় বসিয়েছেন নায়িকা
  • চোখ বন্ধ করে আমের স্বাদ উপভোগ করছেন মিমি
  • একেবারে বাঙালি সাজে ধরা দিয়েছেন সাংসদ অভিনেত্রী
MP actress Mimi Chakraborty shows her love for mango in a video on her instagram BRD
Author
kolkata, First Published Jul 12, 2021, 2:42 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী খেতে যে ভালবাসেন তা এতদিনে সকলেরই জানা। আর আমের সিজনে আম খাবেন না এ আবার হয় নাকি। আট থেকে অষ্টাদশী সকলেরই প্রিয় আম। আর সেই তালিকায় রয়েছেন মিমি চক্রবর্তী। আমের প্রেমে মজেছেন মিমি চক্রবর্তী। ডায়েটের চক্করে অনেক খাবারই পাতে তোলেন না তারকারা। তবে তিনি নেই সেই তালিকায়। দিব্যি ডায়েট ভুলে আমে কামড় বসিয়েছেন নায়িকা। লাল পাড় সাদা  শাড়ি,  কপালে লাল টিপ,  একেবারে বাঙালি সাজে ধরা দিয়েছেন নায়িকা। আর ঠিক কীভাবে তিনি আম খেতে পছন্দ করেন তাও সকলের সঙ্গে শেয়ার করেছেন মিমি।

আরও পড়ুন-শ্রাবন্তীর কোলে এল ফুটফুটে পুত্রসন্তান, 'বীরপুরুষ'-এর ছবি দিয়ে সুখবর দিলেন নায়িকা

আরও পড়ুন-'Divorce' হতে চলেছে নিক-প্রিয়ঙ্কার, টুইটে বিস্ফোরক দাবি বলি তারকার, জানিয়ে দিলেন দিনক্ষণও

আরও পড়ুন-এ কী চেহারা, 'বেলুনের মতো ফুলে গিয়েছে শরীর', নোংরা কটাক্ষ শুভশ্রীকে, সপাট জবাব 'রাজ ঘরনি'র

 

ভিডিওটিতে দেখা যাচ্ছে, চোখ বন্ধ করে আমের স্বাদ উপভোগ করছেন মিমি। এরপর দু-হাত দিয়ে খোসা ছাড়িয়ে আঁটি ধরে মনের আনন্দে আম খাচ্ছেন মিমি। নিজের সিক্রেট ফাঁস করে সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন, তিনি জানেননা সকলে কীভাবে সুন্দর করে আম খায়। তবে তিনি যেভাবে খেতে পছন্দ করেন তা সকলের সঙ্গে শেয়ার করেছেন। মিমির আম খাওয়ার ভিডিও ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিও শেয়ার হতেই লাইক-কমেন্টের বন্যা বইছে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi (@mimichakraborty)

 

ফিগার হোক কিংবা ফোটোশ্যুট টলিপাড়ার অভিনেত্রী মিমি চক্রবর্তী একের পর এক ছক্কা হাঁকাচ্ছেন।অভিনেত্রীর অনুরাগীর সংখ্যা আকাশছোঁয়া ইনস্টাগ্রামে  অভিনেত্রীর ফ্যান ফলোয়ারও রয়েছে অনেক। অভিনেত্রীর প্রেমে হাবুডুবু খান বহু পুরুষমানুষই। তবে  লাভ লাইভ নিয়ে মুখে একপ্রকার কুলুপ এঁটেছেন নায়িকা। প্রেম-ভালবাসা নয়, বরং স্টাইল স্টেটমেন্টে ছক্কা হাঁকাচ্ছেন সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী।কয়েকদিন আগেই প্রথম সারির সংবাদমাধ্যমের সমীক্ষায়  জনতার ভোটে টলিউডের সবচেয়ে কাঙ্খিত হিরোইনের তকমা পেয়েছেন সাংসদ অভিনেত্রী মিমি।  উল্লেখ্য, প্রথমবার অর্জুন চক্রবর্তীর বিপরীতে জুটি বাঁধতে চলেছেন মিমি। অরিন্দম শীলের খেলা যখন ছবিতে একসঙ্গে দেখা  যাবে গানের ওপারে ধারাবাহিকের দুই তারকাকে।

Follow Us:
Download App:
  • android
  • ios