চলতি বছর পুজোতে মুক্তি পেতে চলেছে 'পাসওয়ার্ড'। সেই ছবির শ্যুটিং পর্ব সেরে এখন বেজায় খুশি টলিউড তনয়া রুক্মিনী। সবে মাত্র টলিউড সফরে দু'টি বছর পূর্ণ করলেন তিনি। তারই মাঝে মোট চারটি ছবিতে অভিনয় করে ফেলেছেন এই নায়িকা। প্রতিটি ছবিতেই তাঁর বিপরীতে ছিলেন অভিনেতা দেব। চার ছবিতে চারটি ভিন্ন লুক ও চারটি ভিন্ন ধাঁচের চরিত্রে তাকে অভিনয় করতে দেখা গিয়েছিল। দর্শকের মনও ছুঁয়েছে সেই ছবি। এবার নিজের অভিনয় জগতের পঞ্চম ছবি নিয়ে পুজোতেই ধরা দেবেন তিনি। প্রকাশ্যে এলো সেই ছবিতে রুক্মিনীর নতুন লুক। জন্মদিনের ঠিক পরের দিনই ভক্তদের সঙ্গে রুক্মিনী শেয়ার করে নিলেন এই ছবি।

ছবির নাম 'পাসওয়ার্ড'। গতবছরের শেষেই শুরু হয়েছিল ছবির কাজ। দেব, পাওলি, পরমব্রত ও রুক্মিনী অভিনীত এই ছবির প্রতিটি চরিত্রের লুক এবার একে একে সামনে আসার পালা। ইতিমধ্যেই পরমব্রতর লুক প্রকাশ্যে এসেছে সোশ্যাল মিডিয়ায়। এবার রুক্মিনীর চরিত্রের লুকও সামনে এল। ছবিতে তাঁর অভিনীত চরিত্রের নাম নিশা। স্মার্ট লুকে রুক্মিনী এই ছবিতে নজর কাড়লেন সকলের । ছবি শেয়ার করে তিনি লিখলেন 'পাসওয়ার্ড' আনলক এই পুজোতেই। 

এখন পুরো দমে চলছে ছবির পোস্ট প্রোডাকশনের কাজ। তারপর খানিক বিরতি। আপাতত নতুন কোনও ছবির কাজ হাতে নেই রুক্মিনীর। ফলেই এই ছবির দিকেই লক্ষ্য এখন দর্শকের। দেব এক সাংবাদিক সন্মেলনে জানিয়েছিলেন ছবিটিকে ঘিরে তিনি বেজায় আশাবাদী। এক অন্য ধারার ছবি। দর্শকদের কাছে এক অন্য স্বাদে ধরা দিতে চলেছে টলিউডের এই হট জুটি।