প্রকাশ্যে এলো রূপম ইসলামের গলায় নতুন গান, 'দেওয়ালে পি'। গান শোনা মাত্রই সকলের মন ছুঁয়ে গেল তার থিম। গানের কথা থেকে শুরু করে তার চিত্রায়ণ, আদ্যপান্ত জুড়ে রইল বাবা-ছেলের সম্পর্কের সমীকরণ। নানা ছোট ছোট মুহূর্তের কোলাজ, যেখানে এক সন্তানের বাবা কোন কোন পরিস্থিতিতে কীভাবে, কীরূপে তার সন্তানের পাশে এসে দাঁড়ানোর চেষ্টা করে থাকেন তারই ছোট গল্প তুলে ধরলেন গায়ক এই গানের মধ্যে দিয়ে। 
কখনও ছোট পরিবারের ছোট আবেগ, কখনও বিগরে যাওয়া সন্তানের প্রতি কঠোর পদক্ষেপ, কখনও আবার সময়ের অভাবে সন্তানের পাশে থাকতে না পাড়ার যন্ত্রণার কথাই সবার সামনে তুলে ধরলেন রূপম। তিনি বরাবরই জীবনমুখী গান গাইতে বেশি পছন্দ করেন, তা প্রকাশ্যে জানিয়েছেন বহুবার। এবার তার কণ্ঠে এই নতুন গান মুক্তি পাওয়ার পর থেকেই সকলের সামনে উঠে এলো এক অন্য ধাঁচের গল্প। যার শুরুটা ছিল রূপম ও তার সন্তানের গল্প দিয়ে, এক কথায় সকলের নজর কাড়ল এই মিউজিক ভিডিও। 
রূপম-এর গানের ভক্তের সংখ্যা বিপুল। সেই তালিকা থেকে বাদ পরেন না সেলিব্রিটি তারকাও। সেই সত্য আবারও প্রমান করলেন তিনি। নতুন গান প্রকাশ্যে আসা মাত্রই তাকে ঘিরে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন তারকারা। এক বাক্য জানালেন অনবদ্য ভাবনা। 

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ও শেয়ার করলেন এই গানটি তার নিজের পেজে। তা দেখে আনন্দের সঙ্গে গায়ক লিখলেন- এই প্রথম হয়তো কোনও রকব্যান্ডের গান শেয়ার করলেন প্রসেনজিৎ, এটি রকব্যান্ডের কাছে এক মাইলস্টোনের মতন।