এবারের লোকসভা নির্বাচনে বসিরহাটের প্রার্থী হিসাবে নির্বাচিত হওয়ার সময় থেকেই খবরে ছিলেন টলি নায়িকা নুসরত জাহান। ভোটযুদ্ধে বিপুল জয়লাভের পর নুসরত নায়িকা বসলেন বিয়ের পিড়িতে। বিয়ের পর এখনও পর্যন্ত প্রকাশ্যে এসেছে নুসরতের বেশ কয়েকটি ছবি। আর এবার প্রকাশ্যে এল আরও এক ছবি। 

এর আগে ফাদার্স ডে-র দিন বাবার সঙ্গে একটি ছবি শেয়ার করেছিলেন নুসরত, সেখানে বাবাকে জড়িয়ে ধরে রীতিমতো কেঁদে ফেলেছিলেন নায়িকা। আর এবার বাবার সঙ্গে আরও একটি ছবি ভাইরাল হয়েছে তাঁর। যেখানে দেখা গিয়েছে বিয়ের পোশাকে বাবার সঙ্গে হেঁটে চলেছেন  নায়িকা। 

 

বুধবার তুরষ্কের বোদরুম শহরের সিক্স সেন্স কাপালানকায়া হোটেলে বসেছিল নুসরত জাহান-এর বিবাহ বাসর। ডেস্টিনেশন ওয়েডিং-এ এক অন্য মাত্রা যোগ করেছে এই টলিকন্যার বিয়ে। বিয়ের জন্য আয়োজন কিছু কম করেননি টলি নায়িকা। অতিথিদের জন্য ছিল এলাহী আয়োজন। তুরষ্কের বিশেষ খাবারের পাশাপাশি ছিল ভারতীয় পদও। ব্যবস্থা ছিল ইয়র্ট পার্টিরও।

 

প্রসঙ্গত জানা গিয়েছিল, বৃহস্পতিবার নববিবাহিত দম্পতির জন্য আয়োজন করা হবে হোয়াইট ওয়েডিং-এর। কথা ছিল সেদিন নুসরত মিন্ট গ্রিন ও সাদার মিশেলে একটি পোশাক পরবেন।  সম্প্রতি প্রকাশ্যে এল এমনই এক ছবি যেখানে নুসরত ও স্বামী নিখিলকে দেখে মন হবে যেন ঠিক রূপকথার গল্পের রাজা-রানি। নুসরত পরেছেন একটি দুধ-সাদা রঙের গাউন এবং নিখিল পরেছেন একটি কালো স্যুট। আগামী ৪ জুলাই কলকাতায় তাঁদের রিসেপশন হওয়ার কথা রয়েছে।