ছবির মুক্তিতে আর মাত্র কয়েকটা দিন বাকি। এরই মাঝে একে একে সোশ্যাল মিডিয়ায় মুক্তি পাচ্ছে ছবির গান। কিডন্যাপ ছবিকে প্রত্যহ চর্চার বিষয় করে তুলতেই এই পদক্ষেপ নিলেন পরিচালক থেকে অভিনেতা অভিনেত্রী।

রবিবারই ভোটের মাঝে মুক্তি পেয়েছিল দেব-রুক্মিনী অভিনীত এই ছবির ট্রেলার। বাস্তব পরিপ্রেক্ষিতে তৈরি এই ছবির পটভূমিকে ঘিরে রয়েছে কিডন্যাপ রহসের সমাধান। প্রেম থেকে রহস্য, রহস্য থেকে অ্যাকশন, সকল উপকরণ সমপরিমাণে মিশিয়ে পরিচালক রাজা চন্দ তৈরি করেছেন কিডন্যাপ। লোকেশন অ্যাকশন থেকে বিদেশে প্রেম, বাদ পড়ল না কিছুই।

ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ছবির দুটি গান, ডাকছে আকাশ ও আমি তোমাকে ভালোবাসি। দুটি গানই শ্যুটিং হয়েছে বাইরে, এবার প্রকাশ্যে এলো ছবির তৃতীয় গান। অন্য দুটি গানের রোম্যান্টির আমেজ এই গানে খানিক কম হলেও, গল্পের অনেকটাই রূপরেখা ফুঁটে ওঠে ‘মন কথা শোনে না’ গানের মাধ্যমে। ছবিতে দুই তারকার রসায়নের আভাস তো আগেই মিলেছিল, এবার নতুন গানে সেই প্রসঙ্গকেই উস্কে দিয়ে প্রকাশ্যে এলো দুই তারকার পর্দায় প্রেম পর্ব।

বুধবার বেলা ১২টা নাদাত ছবির নতুন গান মুক্তি পায় সোশ্যাল মিডিয়ায়। গান মুক্তি পাওয়ার এক ঘন্টা আগে থেকেই দেব ও রুক্মিনীর সোশ্যাল পেজে শুরু হয়েছিল কাউন ডাউন। তারপরই নিজেদের পেজে শেয়ার করলেন দুই তারকা ছবির তৃতীয় গান। জিৎ গাঙ্গুলীর এই গান মুক্তি পাওয়া মাত্রই ভক্তদের মধ্যে আলোড়ণ সৃষ্টি হয়। প্রসঙ্গত, আগামী ৫ই জুন মুক্তি পাবে কিডন্যাপ।