এই নিয়ে বেশ কয়েকটি ছবি একই সঙ্গে করে ফেললেন বনি-কৌশানি জুটি। টলিউডে হট জুটির মধ্যে এখন এই তারকাদ্বয়ের নাম সবার উপরে। একের পর এক ছবিতে সকলের নজর কেড়েছেন  তারা। সময় যতই এগিয়েছে ততই সম্পর্কের জল গড়িয়েছে। তাদের সোশ্যাল মিডিয়ায়র পাতায় সেই ছবিই প্রত্যহ ফুঁটে ওঠে। এবার এই জুটি অভিনীত নতুন ছবি জানবাজ মুক্তি পাওয়ার মুখে। তারই মাঝে প্রকাশ্যে এলো তাদের গানে দৃশ্য। গানের নাম তুই যে আমার। দুজনকেই বেশ মানালো এই গানের দৃশ্যে। সাদা লালের ব্যালেন্স করা এই জুটির লুকে এক কথায় মুগ্ধ দর্শক।

সম্প্রতি সেই ছবির কাজ শেষ করেছেন তারা। এবার চলছে ছবির পোস্ট প্রডাকশনের কাজ। তারই মধ্যে প্রকাশ্যে এল ছবির প্রথম গান। গানটির সুর করেছেন দেব সেন। যুবিন ও অন্তরার গলায় এই গান সকলের বেশ পচ্ছন্দ হয়। এই ছবিতে টলিউডের অপর অভিনেতা টোটা রায়চৌধুরীকেও দেখা যায় বিশেষ ভুমিকায়।

অ্যাকশন এই ছবিকে ঘিরে এই জুটির এখন উত্তেজনা তুঙ্গে। সম্প্রতি এই দুই তারকা ছুটি কাটিয়ে ফিরলেন। তার মাঝে মুক্তি পেয়েছিলন ছবির মোশন পোস্টার। এবার নিজের সোশ্যাল মিডিয়া পেজে নতুন গানের খবর প্রকাশ্যে আনলেন নায়িকা নিজেই। তাদের নতুন গান মুক্তি পাওয়ার পর সোশ্যাল মিডিয়া জুড়ে ওঠে শুভেচ্ছার ঝর।