ছবি মুক্তি পেতে হাতে মাত্র আর একটা দিন বাকি। এমনই অবস্থায় বুধবার সোশ্যাল মিডিয়াতে মুক্তি পেল কন্ঠ-র মিউজিক ভিডিও। অনুপম রায়ের গলায় গানটি জনপ্রিয়তা পেয়েছে রাতারাতি। এই নিয়ে কণ্ঠ ছবির চতুর্থ গান মুক্তি পেল।

এর আগে মুক্তি পাওয়া কণ্ঠ ছবির তিনটি গান ইতিমধ্যেই দর্শকের মন ছুঁয়েছে। তারই মাঝে অনুপম রায়ের গলায় আলোতে আলোতে ঢাকা গানটি প্রকাশ্যে আসে সোশ্যাল মিডিয়ায়। যেখানে কণ্ঠ ছবি থেকে নেওয়া বিভিন্ন দৃশ্যের কোলাজে তৈরি করা হয়েছে ভিডিও। শিবপ্রসাদ মুখোপাধ্যায়, পাওলি দাম ও জয়া আহসানের টুকরো টুকরো ছবির উপস্থিতি পাওয়া যায় এই ভিডিওতে।

পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের প্রযোজনায় তৈরি ছবি কণ্ঠ ট্রেলার মুক্তি পাওয়ার পর থেকেই নিজের জায়গা করেছে দর্শক মহলে। উইন্ডোজ প্রডাকশন হাউসের একের পর এক সমাজের আবেগ জড়িত চিত্রনাট্যকে নির্ভর করে গড়ে ওঠা ছবির মাঝে কণ্ঠ একটি মাইলস্টোন-জানান পরিচালক।

চুপকথা-ই হোক বা অবাক জল কণ্ঠ ছবির গান যে ছবিকে এক আলাদা মাত্রা দেবে সেবিষয় কোনও দ্বিমত নেই। এবারে সেই তালিকায় যুক্ত হল আলোতে আলোতে ঢাকা গানটি।

ছবিতে এই গানের উপস্থিতি নিয়ে এখনও প্রকাশ্যে কিছু জানাননি পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায়। তবে গানটি ঘিরে নতুন চর্চার আলোকে এখন কণ্ঠ।