Asianet News Bangla

কী চাইছেন সৃজিত, যীশু-অনির্বাণ নয়, বরং মহাপ্রভু চরিত্রে এই অভিনেতাকেই পছন্দ পরিচালকের

সৃজিত মুখোপাধ্যায়ের আগামী ছবি 'লহ গৌরাঙ্গের নাম'- ছবিতে গৌরাঙ্গ মহাপ্রভু কে হবেন এই নিয়েই বিস্তর জল্পনা চলছিল। সূত্র থেকে জানা যাচ্ছে অনির্বাণও নয়, বরং গৌরাঙ্গের নামভূমিকায় দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায়কে। 

not Jisshu and anirban who is sharing screen with priyanka sarkar in srijit s next movie BRD
Author
Kolkata, First Published Jul 17, 2021, 9:53 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

যীশু-সৃজিত তর্জা নিয়ে বেশ কয়েকদিন ধরেই সরগরম সোশ্যাল মিডিয়া। তবে। অবশেষে  দ্বন্দ্ব শেষ। সৃজিত মুখোপাধ্যায়ের আগামী ছবি 'লহ গৌরাঙ্গের নাম'- ছবিতে গৌরাঙ্গ মহাপ্রভু কে হবেন এই নিয়েই বিস্তর জল্পনা চলছিল। মহাপ্রভুর ভূমিকায় সকলেরই এককথায় যীশুকে পছন্দ থাকলেও ছবিটা করতে রাজি নন অভিনেতা। পাশাপাশি যীশুকে নয় বরং পরিচালক সৃজিতের প্রথম পছন্দ ছিল অনির্বাণ ভট্টাচার্যকে। সূত্র থেকে জানা যাচ্ছে অনির্বাণও নয়, বরং গৌরাঙ্গের নামভূমিকায় দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায়কে। ছবিতে মহাপ্রভুর প্রথম পক্ষের স্ত্রী লক্ষ্মীপ্রিয়ার ভূমিকায় দেখা যাবে প্রিয়ঙ্কা সরকারকে।

 সর্বভারতীয়  এক বাংলা দৈনিকে সৃজিত নিজেই এই কথা স্বীকার করেছেন। সৃজিত জানিয়েছেন, 'তাকে এবং যীশু সেনগুপ্তকে নিয়ে মিথ্যা কুৎসা রটানো হচ্ছে। মহাপ্রভু চরিত্রের জন্য কোনওদিন যীশুকে ভাবিনি বরং মূল চরিত্রের মতোই গুরুত্বপূর্ণ চরিত্রে আমার পছন্দ ছিল যীশুকে। এছাড়াও অনির্বাণকেও রেখেছিলাম অন্য একটি গুরুত্বপূর্ণ চরিত্রের জন্য। ২০১৯ সাল থেকেই মহাপ্রভু চরিত্রের জন্য বেছে নিয়েছিলাম পরমব্রতকে'। তবে প্রযোজক রানা সরকার ধারাবাহিকের স্মৃতি থেকেই যীশুকে চেয়েছিলেন  'লহ গৌরাঙ্গের নাম' ছবিতে। 

সর্বভারতীয় বাংলা দৈনিক সূত্রে জানা গিয়েছে, অভিনেতা যীশু কোনভাবেই সৃজিতের এই ছবিটা করতে ইচ্ছুক নন। যীশু জানিয়েছেন, যে প্রজেক্ট আগামী বছরে শুরু হবে সেটা নিয়ে কোনওরকম কমিন্টমেন্টে যেতে রাজি নন। অন্যদিকে ইন্ডাস্ট্রি সূত্রে গুঞ্জনে শোনা যাচ্ছে, সৃজিতের সঙ্গে কাজ করতেই নাকি সমস্যা শুরু হয়েছে যীশুর। তবে যার ছবি দিয়েই টলিউডে সেকেন্ড ইনিংস শুরু করেছিলেন যীশু তার সঙ্গে কীসের সমস্যা বাড়ছে, তা জানতেই আগ্রহী ভক্তরা। টলিপাড়ার অন্দরে যীশু-সৃজিতকে  নিয়ে তর্জা যেন বেড়েই চলেছে। ইতিমধ্যেই ওটিটি প্ল্যাটফর্মে নিজের অভিনয় দক্ষতা দিয়ে জায়গা পাকিয়ে নিয়েছেন যীশু। একাধিক ওয়েবসিরিজের জনপ্রিয় মুখ যীশু সেনগুপ্ত।  জাতীয় স্তরেও জনপ্রিয়তা বাড়ছে যীশুর তা তার কেরিয়ার গ্রাফ দেখলে বোঝা যাচ্ছে। তবে শুধু টলিউডে নয়, ওয়েবসিরিজ, বলিউডে নিজের জায়গা করে নিয়েছেন যীশু।  এই মুহূর্তে হিন্দি ও দক্ষিণী ইন্ডাস্ট্রির কাজ রয়েছে অভিনেতার ঝুলিতে। বলিউড পরিচালক মহেশ ভাট পরিচালিত, 'সড়ক ২'-তে ভিলেনের চরিত্রে  যীশুর অভিনয় নজর কেড়েছে সমালোচকদের। সুতরাং যীশুর ক্ষুরধার অভিনয় দক্ষতা নিয়ে কোনও প্রশ্নই ওঠে না। 

অন্যদিকে  'লহ গৌরাঙ্গের নাম'- ছবির জন্য নিজেকে পুরোপুরি প্রস্তুত করছেন পরমব্রত চট্টোপাধ্যায়। অভিনেতা জানিয়েছেন, '২০১৯ সালের এপ্রিলেই সৃজিত আমায় জানিয়েছিল মহাপ্রভু চরিত্রের কথা। যা শুনেই ভীষণই খুশি হয়েছিলাম, তবে অবাক হয়েছিলাম। কিন্তু এই সবের মধ্যে যীশুর নাম কীভাবে জড়িয়ে গেল তা বুঝতে পারছি না।' হাতের কাজ শেষ করেই কিছুদিন বিশ্রাম নিয়ে পড়াশোনা করবেন মহাপ্রভুকে নিয়ে। এই চরিত্র নিজেকে গড়ার আগে মানসিক ভাবে প্রস্তুতি নেওয়াটাই জরুরি এবং সেটাই আপাতত করবেন পরমব্রত। সবকিছু ঠিক থাকলে 'মহাপ্রভু' চরিত্রে নিজেকে গড়েপিঠে নিচ্ছেন অভিনেতা-পরিচালক পরমব্রত। অন্যদিকে প্রিয়ঙ্কা সরকারকে নিয়ে মুখ খুলেছেন পরিচালক। সৃজিতের কথায়, এখনকার শক্তিশালী অভিনেত্রীদের মধ্যে প্রিয়ঙ্কা অন্যতম। কিন্তু প্রিয়ঙ্কাকে এখনও সঠিক ভাবে ব্যবহার করেনি ইন্ডাস্ট্রি। এবং সেই কারণেই আগামী ছবিতে ওকে নিয়েছি। এবং প্রিয়ঙ্কা সেই আশা নিশ্চয়ই পূরণ করবে। পিরিয়ড ড্রামা মানেই চেহারায় পরিবর্তন, অনেক রদবদল। আপাতত হাতে সময় নিয়ে নিজেকে লক্ষ্মীপ্রিয়ার চরিত্রে ফুটিয়ে তুলতেই ব্যস্ত প্রিয়ঙ্কা সরকার।

Follow Us:
Download App:
  • android
  • ios