সোমবার সকাল থেকেই বিয়ের খবর টলিপাড়ার আনাচে কানাচে ছড়িয়ে পড়ে। বিয়ের পিড়িতে বসতে চলেছেন অভিনেত্রী। আগামী মাসেই চার হাত এক হবে নিখিল জৈন-এর সঙ্গে। তাই প্রস্তুতি এখন তুঙ্গে। এই প্রকারের সব খবরই মিলছিল নুসরতের ঘনিষ্ঠ মহল মারফত। কিন্তু সেই গুঞ্জনের মাঝেই নায়িকা প্রকাশ্যে আনলেন তাঁর বিয়ের এনগেজমেন্ট রিং-এর ছবি। ছবি পোস্ট হওয়া মাত্রই সকলেই তাঁকে শুভেচ্ছা জানাতে থাকেন।

এই হীরের আংটি আঙুলে উঠেছিল কবে, সে খবর প্রকাশ্যে না আনলেও, নুসরত জাহান সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন তার এনগেজমেন্ট আংটির ছবি। ফলে বোঝাই যায় গোপনে আংটি বদল সেড়ে ফেলেছিলেন নায়িকা বনাম সাংসদ। লাইম-লাইটের আড়ালে চলছিল বিয়ের জোড় প্রস্তুতিও। বিয়ের মণ্ডপ থেকে লোকেশন- সবই বুক করা হয়ে গিয়েছে ।

আগামী মাসেই নুসরতের শুভ পরিণয়। বিপুল ভোটে জয় লাভ করার পরই অপর এক দায়িত্ব কাঁধে তুলে নেওয়ার পথে পা বাড়াচ্ছেন তিনি। অনেকেই বলছেন নুসরতের বৃহস্পতি এখন তুঙ্গে। সে কথা স্বীকার করে নুসরত লিখেছেন- 'যখন স্বপ্নের থেকেও বাস্তবটা বেশি সুন্দর লাগে, তখনই তো একে অপরের হাত ধরতে হয়।'

টলিউডে বিয়ে! সুখবর তো বটেই। তবে একাধারে অভিনয়, সাংসদ ও সংসার! কীভাবে ব্যালান্স করবেন অভিনেত্রী? কতটা সময় কোন দায়িত্বের জন্য বরাদ্দ করতে চলেছেন? তার উত্তর সময় বললেও, আপাতত সে সব চিন্তার ভাঁজ নুসরতের কপালে না থাকাই শ্রেয়। জীবনে সাফল্যের এই চরম মুহুর্তে নূসরত যে বেজায় খুশি তা আর বলার অপেক্ষা রাখে না।