আর মাত্র ২ দিন। তার পরেই নিখিল জৈনের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন নুসরত জাহান। গতকাল রবিবারই পরিবারের সঙ্গে তুরষ্কের বোদরম শহরে পৌঁছে গিয়েছেন নুসরত জাহান। বিয়ের প্রস্তুতি চলছে জোর কদমে। তবে বিয়ের আসর থেকে যাতে কোনও ছবি বাইরে না বেরিয়ে পড়ে সে বিষয়ে কড়া নিরাপত্তা জারি রয়েছে। কিন্তু তার আগের বোরদম শহর থেকে নিজেই ছবি পোস্ট করলেন নুসরত। 

সোমবার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন নুসরত জাহান। ছবির ক্যাপশনে তিনি লেখেন, এখন আর কোনও ক্যাপশন নেই আমার মাথায়। শুধু আপনাদের শুভেচ্ছা চাই সব সময়ের মতো। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

No caption on my mind...!! Need ur blessings.. like always..!! #thenjaffair

A post shared by Nusrat (@nusratchirps) on Jun 17, 2019 at 5:12am PDT

 

লাল পোশাকে বোরদমের একটি হোটেলের বারান্দায় দাঁড়িয়ে ছবিটি তোলেন নুসরত। 

প্রসঙ্গত,  বিয়ের আগে সঙ্গীত অনুষ্ঠানের আয়োজন রয়েছে বিয়েতে। এই অনুষ্ঠানে নুসরত তাঁর পছন্দ মতো গান ও তাঁর ছবিতে ব্যবহৃত গানে নাচবেন। 

জানা গিয়েছে, বিয়েতে নিমন্ত্রিতদের মধ্য়ে নাম রয়েছে দেব, জিৎ ও মিমির। দেব ও জিৎ উপস্থিত থাকবেন কিনা এখনও জানা যায়নি। তবে সূত্রের খবর, মিমি বিয়েতে উপস্থিত থাকবেনষ। মিমি নুসরতকে আইবুড়ো ভাতও খাইয়েছেন।  

বিয়ের কার্ডে মিলছে থিমের ছাপ। মুম্বইয়ের ডিজাইনার তৈরি করেছেন এই কার্ড। সেখানে সেলাই মেশিনের ছবি রাখা হয়েছে। যেহেতু নিখিল এই শিল্পের সঙ্গেই যুক্ত। তাই তার ছোঁয়া রাখা হয়েছে কার্ডে।