লকডাউনের নয়া ট্রেন্ড সাইকলিং। ফিট থাকতে সাইকলিং ছাড়া এই পরিস্থিতিতে আর কিছু নেই। শরীরচর্চাও হয় এবং বাইরে ঘোরাও হয়। সমস্ত নিয়মাবলী মেনেই সাইকেল নিয়ে বেরিয়ে পড়েছেন ঐন্দ্রিলা সেন। কালো রঙের স্পোর্টস ওয়্যারে দেখা গেল ঐন্দ্রিলাকে। একটি কমপ্লেক্সের মধ্যেই চলছে তাঁর সাইকলিং সেশন। ছবি পোস্ট করতেই তাঁর পিছনে লাগার সুযোগ ছাড়লেন না অঙ্কুশ। লিখে বসলেন, "ব্যস! গেল আমার সাইকেলটা।"

আরও পড়ুনঃ'ফুচকা'র রহস্য বাড়ছে ক্রমশ, নিজের মিনি সিরিজের নতুন পর্ব নিয়ে হাজির মনামী
 
প্রসঙ্গত, রিয়েল লাইফ জুটি এবার সিনেজুটিতে পরিবর্তিত হচ্ছে। অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেনের দীর্ঘ বছরের সম্পর্ক। তবে কখনই একসঙ্গে কোনও ছবিতে কাজ করেননি তাঁরা। যার কারণে ভক্তরা অনুরোধ করতে করতে প্রায় হাপিয়ে উঠেছিল। অবশেষে সেই অপেক্ষার অবসান। পরিচালক রাজা চন্দ আগামী ছবি ম্যাজিক-এ জুটি হিসাবে দেখা যাবে তাঁদের। অঙ্কুশের সঙ্গে প্রথমবার ছবিতে কাজ করতে চলেছেন ঐন্দ্রিলা সেন। দিন কতক আগেই এই খুশির খবর পেড়েছেন দু'জনে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি সম্পন্ন হল ছবির শুভ মহরৎ।

আরও পড়ুনঃসোহিনী-রণজয়ের হট অবতার, নেটদুনিয়ায় উষ্ণতার পারদ চড়ালেন সেলেব জুটি

আরও পড়ুনঃবলিউডে নিজের জায়গা করার চেষ্টায় সাজিদের সঙ্গে 'লিভ টুগেদার' জ্যাকলিনের, পরে ঝুঁকলেন সলমনের দিকে

ছবিতে অঙ্কুশ এবং ঐন্দ্রিলার পাশাপাশি দেখা যাবে অভিনেত্রী পায়েলক সরকারকেও। রোমান্টিক-থ্রিলার হল ছবির জনরাহ। চিত্রনাট্যের বিষয় এখনও কিছু জানাননি পরিচালক এবং অভিনেতা-অভিনেত্রীরা। সম্প্রতি অঙ্কুশের একটি পোস্টে ঐন্দ্রিলাকে নিয়ে চলছিল মজার মিম তৈরি। অঙ্কুশ হাজরার সেন্স অফ হিউমার যে যত প্রশংসা করা যায় ততই কম। তাঁর ভিন্ন ধরণের আইডিয়াতে সকলকে হাসানোর সহজ উপায় খুঁজে বের করেন তিনি। তা অবশ্য আর পাঁচজন অভিনেতা-অভিনেত্রীর পক্ষে করা কতটা সম্ভব তা নিয়ে সন্দেহ রয়েছে। 

আরও পড়ুনঃইডি-র তলবে সিদ্ধার্থের হাজিরা, সুশান্তের মৃত্যু তদন্ত থেকে পালাতে গিয়ে কি অসফল পিঠানি