পোস্টার দেখলেই মনে প্রশ্ন জাগে অঙ্কুশ, অনির্বাণ ভট্টাচার্য্য ও রুদ্রনীল ঘোষের এ কোন লুক। উত্তরে বলাই চলে ডাক্তাতের বেশে এ তাদের নতুন অভিযান। বিবাহ অভিযান। ছবির প্রথম পোস্টার প্রকাশ্যে এসেছিল পয়লা বৈশাখের দিনই। এবার ছবির অফিসিয়াল পোস্টার মুক্তি পেল সোশ্যাল মিডিয়ায়।

তিন নায়কই অবিবাহিত, কিন্তু পর্দায় তারা বউয়ের ভয়ে কুপকাত। ছবির এমনই একটা থিম বেছে নিয়েছিলেন রূদ্রনীল ঘোষ। গল্প থেকে চিত্রনাট্য নিজে হাতে তৈরি করেছেন বৈবাহিক জীবনের সকল রদস ঢেলে। ছবিতে অঙ্কুশকে দেখা যাবে খানিক ভিন্ন লুকে। তবে এই ধাঁচের গল্পে অনির্বাণ ভট্টাচার্য্যর প্রথম ডেবিউ বিবাহ অভিযান। তিন বন্ধু সম্পর্কের রসায়ণ নিয়ে এর আগেও দুটো ছবি করেছে অঙ্কুশ, কেলোর কীর্তি ও জামাই ৪২০।

পরিচালক বিরষা দাসগুপ্তর এটিই প্রথম রম্য ছবি। যেখানে অঙ্কুশের বিপরীতে অভিনয় করছে নুসরত ফরিয়া, অনির্বাণের বিপরীতে থাকছে প্রিয়াঙ্কা সরকার ও রূদ্রনীলের বিপরীতে থাকছে সোহিনী সরকার। ছবির কাজ প্রায় শেষ। তাই এই দিন পোস্টারের সঙ্গে প্রকাশ্যে এলো ছবি মুক্তির দিনও। আগামী ২১শে জুন বিবাহ অভিযান মুক্তি পাবে প্রেক্ষাগৃহে।

সোশ্যাল মিডিয়ায় পোস্টার মুক্তি পাওয়া মাত্রই বিভিন্ন টলিউড তারকারা শুভেচ্ছা জানায় এই টিমকে। মোটের ওপর সবাই খুব মজার সঙ্গে অভিনয় করেছেন এই ছবিতে, এই ধরণের গল্প এর আগে হলেও অভিনেতাদের দাবী পরিচালক নিজের ১০০ শতাংশ দিয়েই ছবিটি তৈরি করছেন।