সোশ্যাল মিডিয়ায় প্রতিটি তারকাই কম বেশি ভক্তদের সঙ্গে যোগাযোগ রাখার চেষ্ঠা করেন সাধ্য মতন। সেখানেই সাধারণ মানুষ মূলত পেয়ে থাকেন তাদের প্রিয় তারকাদের খবরাখবর। কোথায়, কখন থাকছেন তারা, তাদের হাতে বর্তমানে কী কাজ, কোন বিশেষ দিন কীভাবে পালন করলেন তারা, সবেরই উত্তর মেলে এখানেই। সেই ভাবেই এবার প্রকাশ্যে এলো টলিউডের দুই বোনের গতিবিধি। তারা হলেন রিয়া সেন ও রাইমা সেন।

সামনে উঠে এলো তাদের দুই ছবি-র গল্প। এক ছবি, শুধুই ছবি, মানে বুধবার রাতে নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় নিজের হট ছবি শেয়ার করে রিয়া লিখলেন, নাইট ফিভার। তার এই পার্টি পোশাকে নজর কাড়লেন সকলের। 

অন্যদিকে তার দিদি রাইমা সেনের ঝুলিতেও রয়েছে আরেকটি ছবি। তবে এই ছবি মানে সিনেমা। তারিখ-এর পর আবারও বড় পর্দায় ফিরতে চলেছেন রাইমা সেন। ছবির নাম আলিয়া বসু গায়েব হ্যায়। সেই ছবি নিয়ে এখন বেশ উত্তেজিত নায়িকা। হাতে পেলেন ছবির চিত্রনাট্য। এই ছবির পরিচালনায় থাকছেন প্রীতি সিং। পরিচালকের মতে এই ছবি দর্শকের মনে থ্রিলার প্রভাব ফেলবে। এক অন্য ধাঁচের ছবি। অন্য ধারার গল্পে এবার দেখা যাবে রাইমাকে। ফলেই বোঝাই যায়, একদিকে যেমন রাইমা বেজায় ব্যস্ত, তেমনই অন্য দিকে রিয়া বেশ মজার ছলেই কাটাচ্ছেন তার সোশ্যাল জীবন।