সম্প্রতি দাম্পত্য জীবনের একবছর পূর্ণ হল রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। পরিবারের লোক জন ও বন্ধুবান্ধবের সঙ্গে ঘরোয়া ভাবে দিনটিকে সেলিব্রেট করেছেন তারকা দম্পতি। 

একবছরে প্রায় প্রতিটি দিনকেই বিশেষ করে তুলেছেন রাজ শুভশ্রী। তার থেকে বেশ কিছু মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে শেয়ারও করে নিয়েছেন দম্পতি। সুযোগ হলেই ব্যাকপ্যাক নিয়ে বেরিয়ে পড়েছেন দূরদেশে। আবার শ্যুটিংএর মাঝেও পরস্পরের সঙ্গে একান্তে সময় কাটিয়েছেন। মোদ্দা কথা টলি পাড়ায় কাপল গোল দিচ্ছেন রাজ ও শুভশ্রী। 

তবে শুধু একসঙ্গে ঘুরে বেড়ানো আর সংসারই নয়। নিজেদের সুস্থ রাখতে একসঙ্গে শরীরচর্চাও করছেন এই তারকা দম্পতি। বৃহস্পতিবার রাজ ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন। ছবিতে দেখা যাচ্ছে, দুজনেই জিম স্যুটে ওয়ার্কআউটের মাঝে সময় কাটাচ্ছেন।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

My gym partner @subhashreeganguly_real 💪

A post shared by Raj Chakraborty (@rajchoco) on May 15, 2019 at 11:30pm PDT

 

তবে শুভশ্রী আর রাজকে শুধুমাত্র দম্পতি বললে ভুল বলা হবে। তাঁরা পরস্পরের প্রিয় বন্ধুও। সম্প্রতি একটি ছবি শেয়ার করেন শুভশ্রী রাজের সঙ্গে। সেই ছবিতে ক্যাপশনে লেখেন, ''আমি ও আমার বেস্ট ফ্রেন্ড''। 

প্রথম বিবাহবার্ষীকির ঠিক আগেই দুজনে মিলে দুবাই ঘুরে এলেন। কোনও ছবির শ্যুটিং-এ নয়। দুজনে  স্রেফ ছুটি কাটাতে বেড়াতে গিয়েছিলেন। সেখানে গিয়ে শুভশ্রী স্কাই ডাইভিং করেন। সেই ভিডিও পোস্ট করেছিলেন নায়িকা। ভিডিওতে তাঁকে বলতে শোনা যায়, ছোট বেলা থেকেই আমার স্বপ্ন ছিল স্কাই ডাইভিং-এর। আজ সেই স্বপ্ন সত্যি হওয়ার দিন। 

বিবাহবার্ষিকীর ঠিক আগে এক্কেবারে নতুন লুক-এও ভক্তদের সামনে ধরা দেন শুভশ্রী। একঢাল লম্বা চুল কেটে তিনি অ্যাঙ্গেলড বব কাট করেন। তবে এই ছোট চুলও যেভাবে ক্যারি করছেন তাতে তাঁকে টলি ডিভাই লাগছে। বিবাহবার্ষিকীর দিন টারকোয়েজ গ্রিন রংয়ের রাফল শাড়িতেও নজর কাড়ছিলেন শুভশ্রী। সঙ্গে ছিল তাঁর মিষ্টি পোষ্য জিল্য়াটো।