রাজ-শুভশ্রী জুটির নতুন ছবি পরিণীতা। তাই নিয়ে টলি পাড়ায় জল্পনা এখন তুঙ্গে। কবে মিলবে ছবির প্রথম পোস্টার, কবেই বা দেখা মিলবে ট্রেলারের, এবার সেই সব প্রশ্নের উত্তর দিলেন খোদ পরিচালক। শুধু পরিণীতাই নয়, রাজ চক্রবর্তীর আগামী সব ছবি ও কাজেরই আপডেড মিলবে কোথায় তার উত্তর পাওয়া গেল সোমবার বিকেলে। 
সোমবার শুভশ্রী ও রাজ চক্রবর্তী, ফেলবুক লাইভে আসেন। সেখানেই তারা একের পর এক নতুন অ্যানাউন্সমেন্ট করে ফেললেন এই দিন। মিলল একাধিক খবর। তবে তারই মাঝে যে খবরটি সকলের নজর কাড়ল তা হল রাজ চক্রবর্তীর চ্যালেন। চ্যালেনের নাম রাজ চক্রবর্তী এন্টারটেইনমেন্ট। এই ইউটিউব চ্যালেনেই এবার থেকে মিলবে সব খবর। কবে কখন কোথায় দেখা মিলবে ছবির টিজার থেকে ট্রেলার সেই তথ্যও মিলবে এখানে। তাই এই টলিউড দম্পতি একই সঙ্গে এই দিন ভক্তদের উদ্দেশ্যে জানালেন, রাজ চক্রবর্তীর ছবির আপডেট পেতে হলে সাবস্ক্রাইব করতেই হবে এই চ্যালেনটি।
এখানেই শেষ নয়, সঙ্গে তারা আরও জানান, আগামী ৪ঠা জুলাই নতুন ছবি পরিণীতার টিজার লঞ্চ করবেন তারা এই চ্যানেলেই। সেই দিন রথ যাত্রা, সেই উপলক্ষ্যেই তারা প্রকাশ্যে আনতে চলেছেন এই ছবির ট্রেলার। তার দেখাও মিলবে এই নতুন চ্যানেলে। তারই খবর প্রকাশ্যে এলো এই দিন। টলিউড দম্পতির এই নতুন উদ্যোগে বেশ খুশি ভক্তমহল।