Asianet News BanglaAsianet News Bangla

Tanushree Bhattacharya : মা হলেন তনুশ্রী ভট্টাচার্য, ভবতারিণীর কোল আলো করে এল কন্যাসন্তান

 মা হলেন তনুশ্রী ভট্টাচার্য। অভিনেত্রীর কোল আলো করে এল কন্যাসন্তান। মা ও মেয়ে দুজনেই সুস্থ আছেন বলেই জানা গিয়েছে। মেয়ে হওয়ার খুশির খবরে শুভেচ্ছার বন্যা বয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Rani rashmoni actress tanushree Bhattacharya became mother birth a baby Girl BRD
Author
Kolkata, First Published Dec 15, 2021, 3:56 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

টলিপাড়ার খুশির খবর।  বিয়ের মরশুমের মধ্যে এবার নতুন অতিথি খবরে খুশির হাওয়া বইছে টলিপাড়ায়। মা হলেন তনুশ্রী ভট্টাচার্য (Tanushree Bhattacharya )। অভিনেত্রীর কোল আলো করে এল কন্যাসন্তান। মা ও মেয়ে দুজনেই সুস্থ আছেন বলেই জানা গিয়েছে। করুণাময়ী রানি রাসমণি ধারাবাহিকে ভবতারিণীর চরিত্রে অভিনয় করে সকলের মন জিতে নিয়েছিলেন তনুশ্রী ভট্টাচার্য। অন্তঃসত্ত্বা হওয়ার কারণেই ধারবাহিক থেকে বিরতি নিয়েছিলেন। 

অবশেষে এল সেই শুভক্ষণ। মা হওয়ার প্রথম অনুভূতি পেলেন তনুশ্রী ভট্টাচার্য (Tanushree Bhattacharya )। করুণাময়ী রানি রাসমণি থেকে বিরতি নেওযার পর তনুশ্রী নিজেই সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, মা ভবতারিণীর কৃপাতেই মা হতে চলেছেন তিনি। অবশেষে বছর শেষের আগেই  বুধবার ১৫ ডিসেম্বর অভিনেত্রীর কোল আলো করে এল ফুটফুটে কন্যা সন্তান। মেয়ে হওয়ার খুশির খবরে শুভেচ্ছার বন্যা বয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। তনুশ্রীর স্বামী শমীক বসুও বাংলা ধারাবাহিকের পরিচালক। পরিবারে নতুন অতিথির আগমনে (Shamik Bose) শমীক ও তনুশ্রীকে (Tanushree Bhattacharya ) আগাম খুশির খবর দিলেন ছোটপর্দার অভিনেত্রী প্রিয়ম চক্রবর্তী। সদ্য কিছুদিন আগেই মা হয়েছেন প্রিয়ম। কয়েক মাস আগেই প্রিয়মও পুত্রসন্তানের মা হয়েছেন। এবার তনুশ্রীর মা হওয়া খবরে প্রিয়ম জানিয়েছেন, 'আমার বৌমা পেয়ে গেছি। অনেক অনেক অভিনন্দন (Tanushree Bhattacharya ) তনুশ্রী ভট্টাচার্য, শমীক বসু। সুস্থ থাকো, ভাল মানুষ হোক।'

মা হওয়ার পরেই তনুশ্রীর স্বামী শমীক বসু (Shamik Bose) নিজের ফেসবুকের দেওয়ালে 'লক্ষ্মী এল ঘরে' লেখা একটি পোস্ট করেন। যেখানে আলতা রাঙানো ব্যাকগ্রাউন্ডে খুদের পায়ের ছাপ দেখা যায়। ছবির ক্যাপশনে লেখা রয়েছে, আমাদের এই দুনিয়ায় তোকে স্বাগত।

 

 

আরও পড়ুন-Sara Ali Khan : কালো লেহেঙ্গায় Dancing Doll সারা, ছবির প্রচারে ঘুম উড়ালেন ব্ল্যাক বিউটি

আরও পড়ুন-Katrina-Vicky Wedding: একমাথা সিঁদুর, বধূসাজে কমলি গার্ল, গোপনে কি সেরে এলেন হানিমুন

আরও পড়ুন - IUrfi Javed : অনাবৃত উরুর খাঁজ, অন্তর্বাস ছাড়াই হট পোজ, প্রিয়ঙ্কাকে নকল করতেই TROLLED উরফি

 

তিন বছর আগে সাতপাকে বাঁধা পড়েছিলেন (Shamik Bose) শমীক ও তনুশ্রী (Tanushree Bhattacharya ) । করুণাময়ী রানি রাসমণি ধারাবাহিকের ভবতারিণী সন্তান আসার খবর ফাঁস হয়ে যায় গত জুলাই মাসেই। তারপরই ধারাবাহিক থেকে সড়ে গিয়েছিলেন। কোনও পরিকল্পনা ছাড়াই আচমকাই প্রেগনেন্সির খবর পেয়েছিলেন শমীক ও তনুশ্রী। কিছুদিন আগেও বেবিবাম্পের ছবি প্রকাশ্যে এনেছিলেন তনুশ্রী। নিজের ইনস্টাগ্রামে বেবি বাম্পের ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী। পরম যত্নে দুহাত দিয়ে আগলে বেবিবাম্প ধরে পোজ দিয়েছিলেন। নীল গাউনে প্রেগনেন্সি গ্লো ঠিকরে বেরোচ্ছিল। ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছিলেন, জীবনের সবচেয়ে বড় পাওনা হল তোমার মধ্যে একটা প্রাণ বেড়ে উঠছে। এবার সেই প্রাণকেই নিজের কোলে পেয়েছেন অভিনেত্রী। এবার ফুটফুটে একরত্তি লক্ষ্মী মেয়েকে নিয়ে নতুন পথচলা শুরু হবে তনুশ্রী ও শমীকের। এই সুখবর ঘিরে খুশির হাওয়া টলিপাড়ায়।

Follow Us:
Download App:
  • android
  • ios