Asianet News BanglaAsianet News Bangla

Ritabhari Bikini Photo : নীল জলে যেন অপ্সরার হিল্লোল, ঋতাভরীর বক্ষ-বিভাজিকায় কাত নেটদুনিয়া

শীতের পারদ কমতেই শরীরী উষ্ণতায় পারদ চড়ালেন ঋতাভরী চক্রবর্তী।সাদা-কালো বিকিনিতে সুস্পষ্ট বক্ষের খাঁজ। হল্টার নেক বিকিনিতে কানে ফুল গুজে হট লুকে ছবি পোস্ট করে ঝড় তুললেন ঋতাভরী চক্রবর্তী।  বঙ্গতনয়ার হাইভোল্টেজে কাঁপছে সোশ্যাল মিডিয়া। ছবি পোস্ট করা মাত্রই হু হু বাড়ছে ছবির কমেন্ট ও লাইকের সংখ্যা।

Ritabhari Chakraborty looks hot in  stripe bikini in swimming pool BRD
Author
Kolkata, First Published Dec 18, 2021, 4:45 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ঠিক যেন জলপরী। জলের সঙ্গে তার যে একটা গভীর সংযোগ রয়েছে তা ইনস্টাগ্রাম প্রোফাইল উঁকি মারলেই বোঝা যায়। ঘুরতে যেতেও বেশ ভালবাসেন ঋতাভরী।  সময় সুযোগ পেলেই  চলে যান আনাচে-কানাচে। তবে সমুদ্র তার ভীষণই প্রিয়,সেটা এতদিনে জেনেও গেছেন ভক্তরা। শীতের পারদ কমতেই শরীরী উষ্ণতায় পারদ চড়ালেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) । বঙ্গতনয়ার হাইভোল্টেজে কাঁপছে সোশ্যাল মিডিয়া। ছবি পোস্ট করা মাত্রই হু হু বাড়ছে ছবির কমেন্ট ও লাইকের সংখ্যা।

 

Ritabhari Chakraborty looks hot in  stripe bikini in swimming pool BRD

 

শীতের মরশুমে উষ্ণতা বাড়াতে সোশ্যাল মিডিয়াতে একগুচ্ছ ছবি শেয়ার করা মাত্রই রাতের ঘুম উড়িয়েছেন ঋতাভরী চক্রবর্তী। সাদা-কালো বিকিনিতে সুস্পষ্ট বক্ষের খাঁজ। হল্টার নেক বিকিনিতে কানে ফুল গুজে হট লুকে ছবি পোস্ট করে ঝড় তুললেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) । সাদা-কালো স্ট্রাইপ বিকিনিতে উপচে পড়ছে ভরা যৌবন। সুইমিং পুলের নীল জলে অভিনেত্রীর  সেক্সি লুকে ঘাম ঝরছে নেটিজেনদের। তবে ঋতাভরী (Ritabhari Chakraborty) একা নন, অভিনেত্রীর সঙ্গে তার এক বান্ধবীকে দেখা গিয়েছে। নীল জলে অপ্সরাদের জলকেলির প্রতিটা মুহূর্ত দুরন্ত গতিতে ছড়িয়ে পড়েছে। 

 

 

টলিউডের অন্যতম সাহসী অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) । অভিনয়ের পাশাপাশি মডেলিং জগতেও বেশ জনপ্রিয় তিনি। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ অভিনেত্রী। দীর্ঘ অসুস্থতার পর নতুন ইনিংস শুরু করেছেন ঋতাভরী। চলতি মাসের ১০ অক্টোবর বড় পর্দায় মুক্তি পেয়ে (Ritabhari Chakraborty) ঋতাভরীর ছবি 'এফআইআর'। ছবিতে অঙ্কুশ হাজরার বিপরীতে দেখা গেছে অভিনেত্রীকে। ঋতাভরী চিকিৎসকের ভূমিকায় অভিনয় করেছেন। এছাড়াও বেশ কিছু বিজ্ঞাপনেও দেখা গিয়েছে ঋতাভরীকে। যেখানে ঋতাভরীর (Ritabhari Chakraborty) চেহারায় অনেকটায় পার্থক্য দেখা গিয়েছে। তবে আপাতত চেহারা নিয়ে নয়, নিজের কাজেই মন দিয়েছেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) ।

 

Ritabhari Chakraborty looks hot in  stripe bikini in swimming pool BRD

 

আরও পড়ুন-Nick Jonas Secret : সঙ্গমের নেশায় আসক্ত নিক, কীভাবে সহ্য করেন প্রিয়ঙ্কা

আরও পড়ুন-Jacqueline-Sukesh : সুকেশের সঙ্গে চরম ঘনিষ্ঠাতা, গোপন কেচ্ছা ফাঁস হতেই কি কাজ পাচ্ছেন না জ্যাকলিন

আরও পড়ুন-Katrina-Vicky Surprise : বিয়ের ৭ দিন না কাটতেই সুখবর দিলেন ভিকি-ক্যাট, বড় চমকের অপেক্ষায় ভক্তরা

 

কখনও ছাপোষা বাঙালি তো কখনও গৃহবধু, আবার কখনও উষ্ণ আবেদনে নিজেকে সর্বদাই মাতিয়ে রাখেন অভিনেত্রী। তবে এবার কোনও উষ্ণ আবেদনে নয় অভিনেত্রীর বিয়ে নিয়েই সরগরম সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়ায় কান পাতলেই ঋতাভরীর বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে। খুব শীঘ্রই নাকি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন ঋতাভরী। চলতি বছরের শেষে বাগদান পর্ব সেরেই নাকি আগামী বছরের শেষে ছাদনাতলায় পৌঁছবেন ঋতাভরী (Ritabhari Chakraborty)।  প্রথম সারির সংবাদমাধ্যমে ঋতাভরী জানিয়েছেন,  যেই সময়টায় খুব খারাপ সময়ের মধ্য দিয়ে কাটিয়েছি, তখন আমার পাশে কাউকে দরকার ছিল। এবং আমার আগের বয়ফ্রেন্ড মুম্বইতে থাকত। ও পাশে থাকলেও শারীরিক ভাবে উপস্থিত ছিল না,যেটা সে সময়ে খুব প্রয়োজন ছিল। চলতি বছরের শুরুতেই ওর ক্লিনিক উদ্বোধনে গিয়েছিলাম। তখন ওরও বান্ধবী ছিল। আমরা প্রথম থেকেই খুব ভাল বন্ধু ছিলাম। তবে বাঙালি ছেলেকে ডেট করার আলাদা মজা আছে। কফি ডেট থেকে ডিনার ডেট এসব কিছুই হয়নি। তবে  যখন ওকে ভাল করে চিনতে শুরু করি, তখন আমি শয্যাশায়ী। দ্বিতীয় সার্জারির পর আমরা কাছাকাছি আসতে শুরু করি। ধীরে ধীরে  অনুভব করি, আমি কারোর উপরে নির্ভর করতে পারি, জানিয়েছেন ঋতাভরী (Ritabhari Chakraborty)। চলতি বছরের শেষে বাগদান পর্ব সেরেই নাকি আগামী বছরের শেষে ছাদনাতলায় পৌঁছবেন ঋতাভরী। ডাক্তার বন্ধু তথাগত চট্টোপাধ্যায়ের গলাতেই মালা দিতে চলেছেন ঋতাভরী। 

Follow Us:
Download App:
  • android
  • ios