কখনও ক্লিভেজ দেখিয়ে আবার কখনও বা হট অ্যান্ড সেক্সি লুকে সবেতেই যেন বাজিমাত করছেন বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। একের পর এক ছবিতে ভরে উঠছে সোশ্যাল মিডিয়া। ফের হট অ্যান্ড সেক্সি লুকে ক্লিভেজ  দেখিয়ে ভাইরাল ঋতুপর্ণা। সম্প্রতি নিজের ইনস্টা-তে  ঋতুপর্ণা সেনগুপ্ত-র একটি ছবি শেয়ার করেছেন। যা দেখেই নেটিজেনদের চোখ কপালে উঠেছে।

 

 

বোতাম খোলা সাদা শার্টের ভিতর দিয়ে উঁকি মারছে গোলাপি রঙের অন্তর্বাস। আর হট পোজে বিছানায় শুয়ে আছেন ঋতু। এই বোল্ড ছবি শেয়ার করতেই নেটিজেনরা পাগল হয়েছেন। খোলা চুল বিকিনি লুকেই ভক্তদের রাতের ঘুম কেড়েছেন ঋতু।  সাদা বিছানায় উষ্ণতা ঠিকরে বেরোচ্ছে। এর আগেও অনেক হট ছবি শেয়ার করেছেন ঋতু। 

 

 

উষ্ণ ছবি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন 'কিপ ইউর ফ্রাইডে ওয়ার্ম অ্যান্ড কোজি'। যা মুহূর্তে ভাইরাল হয়েছে। নেটিজেনদের মধ্যে একজন কমেন্টে জানিয়েছেন তুমি সাথে থাকলে প্রতিটা দিন সুন্দর। বর্তমানে সিঙ্গাপুরের ছেলে -মেয়ে -স্বামীর সঙ্গে রয়েছেন ঋতুপর্ণা। মাঝেমধ্যেই  সকলের সঙ্গে ছবিও শেয়ার করেন অভিনেত্রী। বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা যেন বাড়েবাড়ে প্রমাণ করে দিচ্ছেন ঋতুপর্ণা। এখন  তিনি চিরযৌবনা। বছর ৪৮ এর অভিনেত্রীকে দেখলে যে কেউ ভিরমি খেয়ে যেতে পারেন। বয়স বাড়লেও মনটা তার ছোটই রয়ে গেছে। কয়েকদিন আগেই নিজের জন্মদিনে সিঙ্গাপুরের বাড়িতেই হট পোজ দিয়েছিলেন অভিনেত্রী। যা মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। এই বয়সে এসেও নিউকামারদের টেক্কায়  রীতিমতো হারিয়ে দিতে পারেন তিনি। সব রকম পোশাকেই যে তিনি স্বচ্ছন্দ্য তার প্রমাণও মিলছে বারেবারে। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ অভিনেত্রী।