অন্তঃসত্ত্বা থাকাকালীন এবং সদ্য মা হওয়ার পরই আর পাঁচজন সাধারণ মহিলার মতই ওজন খানিক বেড়ে গিয়েছে শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের। সেই ওজন পুরোপুরি ঝেড়ে ফেলতে একেবারে ময়দানে নেমে পড়েছেন শুভশ্রী। ইউভানের সঙ্গে জীবনের সেরা মুহূর্ত কাটাতে কাটাতেই নিজেকে নিয়েও যথেষ্ট সচেতন অভিনেত্রী। করোনা আবহে নিজের এবং অউভানের সুরক্ষার জন্য বাড়িতেই ওয়ার্ক আউট করছেন তিনি। যার ঝলক সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন শুভশ্রী। 

 

 

পুরনো শেপে ফিরতে জোর কদমে শরীরচর্চা চালিয়ে রেখেছেন টলি ডিভা। ডাম্বেলের একটি ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। তারকাদের অনুসরণ করা অনুরাগীরাও এই ধরণের পোস্টের দ্বারা যথেষ্ট অনুপ্রাণিত হন। তেমনই শুভশ্রীকে দেখেও সাধারণ মহিলাদের মধ্যে শরীর নিয়ে সচেতন হওয়ার অনুপ্রেরণা জাগে। তারকা মানেই যে কেবল বড়পর্দায় নিজের অভিনয়ের মাধ্যমে দর্শকমহলকে বিনোদনের জোগান দেবেন তেমনটা নয়। ব্যক্তিগত জীবনের নানা কাজের মধ্যে দিয়েই মানুষকে সাহায্য করা যায়। শুভশ্রীকে প্রেগনেন্ট থাকাকালীনই খানিক ওজন বাড়িয়ে ফেলেছিলেন। তবে তাই বলে ক্যামেরার থেকে দূরে সরে থাকেননি তিনি। 

আরও পড়ুনঃরেখা-হেমা-সারিকা, অমিতাভ-জয়া থেকে মিঠুন-যোগীতা বালির জীবনে গ্রহণ হিসেবে রয়ে গিয়েছে এই নায়িকারা

 

 

বিষয়টি যে অত্যন্ত সাধারণ তাই ছবি পোস্টিংয়ের মাধ্যমে প্রকাশ করেন। নিজের শরীর এবং পরিস্থিতি নিয়ে লজ্জা পাওয়ার কিছুই নেই। এমনকি বেয়ার বেবি বাম্পের ছবিও পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। সেই ছবি নিয়ে সমালোচনার সুর তুলেছিল একদল নিন্দুকেরা। তবে তাতে কোনও কান না দিয়েই নিজের মত ছবি ভিডিও পোস্টিংয়ে মগ্ন ছিলেন শুভশ্রী। এমনকি প্রেগনেন্সি ও পরবর্তীকালে ইউভানকে নিয়ে কোনও রাখঢাক করেননি তিনি। সব কিছুর আপডেটই সোশ্যাল মিডিয়ায় দিয়েছেন শুভশ্রী। যা দেখে প্রশংসায় ভরেছিল নেটিজেনরা।