সোশ্যাল মিডিয়া জুড়ে দুই তারকার ঝড় তোলা উপস্থিতি। দুই বোনের সোশ্যাল মিডিয়া জুড়ে পোস্ট করা ছবি নজর কাড়ল সকলের। টলিউডের দুই তনয়া, রিয়া সেন ও রাইমা সেন, বেশ কয়েকদিন যাবত একের পর এক ছবি পোস্ট হতে থাকে তাদের ওয়ালে। সাদা কালো ফ্রেমে ধরা দেয় দুই বোন। এক প্রকার বলাই সোশ্যাল মিডিয়ার আবহাওয়াকে খানিক গরম করে তুলল তাদের এই হট পোজ।  ভক্তদের লাইক থেকে শুরু করে রাতারাতি ভাইরাল, ছবি ঘিরে নয়া মোড় দুই বোনের প্রোফাইলে। তবে তুলনামূলক রাইমার ছবির থেকে রিয়ার ছবি অনেক বেশি সাহসিকতার পরিচয় দেয়। তাদের এই হট ছবি পোস্টিং সিরিজে রিয়া সেন-এর ছবি নানানভাবে চর্চিত হয় সমাজের বিভিন্ন স্তরে। যদিও সে বিষয় বিন্দু মাত্র কর্ণপাত করতে নারাজ তিনি। দুই বোনের হাতেই বর্তমানে বেশ কয়েকটি কাজের অফার। এমনই অবস্থায় পোস্টের প্রতিযোগিতায় সামিল হলেন টলিউডের দুই নায়িকা। যে সকল সেনসেশনল, হট ছবিতে সকলের দৃষ্টি আকর্ষণ করলেন দুই বোন, দেখে নেওয়া যাক তারই কিছু ঝলক।

রিয়া সেনকে অনেকদিন দর্শক পাননি বড় পর্দায়। তবে খানিক আক্ষেপ মিটিয়ে ছিল ওয়েব সিরিজ। এছাড়াও বেশ কয়েকটি উল্লেখযোগ্য শর্ট ফিল্মে তাকে সম্প্রতি দেখা গেছে। 


বলিউডের সফরে দুই বোনই তেমন প্রভাব না ফেললেও তাদের অনুরাগীর সংখ্যা গোটা দেশ জুড়েই তুঙ্গে। রাইমা সেন এখনও পর্যন্ত বাংলা ছবির সঙ্গে নিজেকে যুক্ত রেখেছেন।


নিল নির্জনে-ছবির মধ্যে দিয়েই টলিউড সফর তার শুরু। এরপরই তাকে দেখা গেছিল চোখের বালি ছবিতে। যা তার কেরিয়ারে মাইলস্টোন হয়ে রয়েগিয়েছে আজও।

 

 ঋতুপর্ণ ঘোষ পরিচালিত ছবি নৌকাডুবি ছবিতে দুই বোনকে একই সঙ্গে পর্দায় পেয়েছিলেন দর্শক। রবীন্দ্রনাথ ঠাকুরের উপন্যাস অবলম্বনে তৈরি এই ছবি মুক্তি পেয়েছিল ২০১১ সালে। ছবিতে রিয়া, রাইমার বিপরীতে অভিনয় করেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, যিশু সেনগুপ্ত। 

চলচ্চিত্র জগতে রিয়া প্রথম পা রেখেছিল ২০০১ সালে, এর আগে শিশু শিল্পী হিসেবে বিষকন্যা-তে দর্শক তাকে পেলেও বলিউড ডেবিউ দিয়েই কেরিয়ার শুরু করেছিলেন তিনি। ছবির নাম ছিল-স্টাইল।

মডেলিং কেরিয়ার রিয়ার বরাবরই ভালোই ছিল। এমন কি ২০০৬ সালে তিনি এক পানীয় সংস্থার সঙ্গে চুক্তি বদ্ধ হন এবং দীপিকা পাড়ুকোন-কে রিপ্লেস করেন। 

নাচ রিয়া সেন-এর খুব পছন্দের একটি বিষয়। এখনও পর্যন্ত তিনি নিজেকে নাচের জগতের সঙ্গে যুক্ত রেখেছেন। শুধু তাই নয়, রিয়া খুব ভালো বেলি ডান্স ও করতে পারে। এই বিষয় তিনি শিক্ষা নেওয়াও শুরু করেছিলেন। 

রাইমা সেন-এর চলচ্চিত্র জগতের জার্নিও শুরু হয়েছিল বলিউড ডেবিউ দিয়েই। ১৯৯৯ সালে প্রথম পর্দায় তিনি আত্মপ্রকাশ করেছিলেন গডমাদার ছবির মধ্যে দিয়ে।