Asianet News BanglaAsianet News Bangla

Rwitobroto Mukherjee Career: সুখবর ভাগ করে নিলেন অভিনেতা ঋতব্রত, কলেজের গণ্ডি পেরলেন জুনিয়ার গোয়েন্দা

সোমবার রেজাল্ট হাতে পেয়ে তিনি স্থির করেন তা সকলের সঙ্গে ভাগ করে নেবেন। এরপরই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সবটা জানান ঋতব্রত। 

Rwitobroto Mukherjee got first class on his graduation degree bjc
Author
Kolkata, First Published Dec 15, 2021, 1:58 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

টলিউড অভিনেতা (Tollywood Actor) ঋতব্রত মুখোপাধ্যায় (Rwitobroto Mukherjee) সুখবর সকলের সঙ্গে ভাগ করে নিলেন। সদ্য তিনি পাশ করলেন স্নাতক। ফাস্টক্লাস নম্বর নিয়েই তিনি পাশ করলেন যাদবপুর বিশ্ববিদ্যালয় (Jadavpur University) থেকে। সেই খবর এবার সকলের সঙ্গে ভাগ করে নিলেন তিনি। যদিও রেজাল্ট সদ্য বেরোয়নি। প্রতি বছরের মতই নিয়ম মেনে পরীক্ষা হয় ও রেজাল্ট বেরিয়ে যায় অগাস্ট মাসেই। কিন্তু তিনি সেই খবর প্রকাশ্যে আনেননি, কারণ সোশ্যাল মিডিয়ার পাতায় তিনি ততটা সক্রিয় নন, তবে সোমবার রেজাল্ট হাতে পেয়ে তিনি স্থির করেন তা সকলের সঙ্গে ভাগ করে নেবেন। এরপরই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সবটা জানান ঋতব্রত। যাবদপুর থেকেই পোস্টটা করে তিনি লেখেন- জানাতে অনেক দেরি হলো। আজ রেসাল্ট পেলাম finally! যাদবপুর ছিলো স্বপ্নপূরণ। যাঁরা পাশে ছিলেন তাঁদেরকে অনেক ধন্যবাদ ও ভালোবাসা। 

 

 

এক প্রথম সারির সংবাদমাধ্যমকে ঋতব্রত মুখোপাধ্যায় পরবর্তীতে উচ্চশিক্ষার ইচ্ছা রয়েছে ঋতব্রত মুখোপাধ্যায়ের। বিদেশে গিয়ে পড়ুক এমনটাই চাই পরিবার এবং তিনি নিজেও। তবে এখনই তেমন কোনো পরিকল্পনা নেই। সুযোগ এসেছে এর আগে, কিন্তু করো না পরিস্থিতির কথা মাথায় রেখে বাড়ি ছেড়ে দূরে কোথাও যাবার কোনো রকম সিদ্ধান্ত নেয়নি এই জুনিয়র গোয়েন্দা। যাদবপুরে ভর্তি হওয়া টা ছিল তার কাছে স্বপ্ন। এক বছর ক্লাস করার পরই বন্ধ হয়ে গিয়েছিল অফলাইন ক্লাস, লিটারেচার নিয়ে পড়ছিলেন তিনি। তবে করোনার জন্য এক বছর অনলাইন ক্লাস হয়। এরপরই জুন মাসে পরীক্ষা এবং অগাস্ট মাসে পরীক্ষার ফলাফল।

আরও পড়ুন-Rachna Banerjee : রচনা কি ডিভোর্সি সিঙ্গল মাদার, স্বামীর সঙ্গে কেমন সম্পর্ক, জানালেন নিজেই

আরও পড়ুন- Ishq with Nusrat : 'মেয়েদের সঙ্গে কমফর্টেবল নই', নুসরতের কাছেই Secret ফাঁস 'বং গাই'-এর

 

পরিবার ও কাছের মানুষেরা তখনই জেনে গিয়েছিল এই সুখবর। রেজাল্ট হাতে পেয়ে এবার সকলকে সেই খবর জানালেন ঋতব্রত মুখোপাধ্যায়। তাই বর্তমানে তিনি অভিনয়ের কাজটাই মন দিয়ে করতে চাইছেন। অভিনয় জগতে হাতে খড়ি হয়েছে আগেই। একের পর এক ভাল ছবি উপহার দিয়েছে ঋতব্রত। এবার সেই সিনেমা সিরিজ ও থিয়েটার নিয়েই কিছুটা সময় থাকতে চান তিনি, পরিস্থিতি স্বাভাবিক হলে উচ্চশিক্ষার প্রস্তুতি নেবেন আবার। তার এই পোষ্ট দেখা মাত্রই বিভিন্ন মহল থেকে শুভেচ্ছার ঝড় ওঠে, আগামীতে আরও ভাল করুক তেমনটাই জানায় সকলে। কয়েকদিন আগেই ঋদ্ধি সেন এর সঙ্গে ছবি শেয়ার করেন তিনি, জানান আসছে নতুন চমক, তারই অপেক্ষায় এখন ভক্ত মহল।

Follow Us:
Download App:
  • android
  • ios