যশ দাশগুপ্তার নায়িকা সঞ্জনা বন্দ্যোপাধ্যায়কে আশা করি সকলেরই মনে আছে। ফ্রেশ ফেস হিসাবে টলিউডে আবির্ভাব হয়েছিলেন তিনি। ফিদা ছবির হাত ধরে বাংলা চলচ্চিত্র জগতে ডেবিউ সঞ্জনার। ছবির ঘোষণার সময় তাঁকে নিয়ে ভক্তদের মধ্যে উন্মাদনা তুঙ্গে কে এই নায়িকা। সঞ্জনার মুখ দেখানো নিয়েও ছবির নির্মাতা এবং প্রযোজনা সংস্থা দর্শকের উৎসাহকে কয়েক গুণ বাড়িয়ে দিয়েছিল। নতুন নায়িকাকে দেখতে হলে করতে হবে অপেক্ষা। সেই অপেক্ষার অবসান ঘটতেই সঞ্জনার ভক্তকূল তৈরি হয় নিমেষে। তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টেও একের পর এক ফলোয়াড়ের সংখ্যা বাড়তে থাকে। 

আরও পড়ুনঃছোট্ট ঝিলিক এখন ইন্টারনেট সেনসশন, সাবেকিয়ানায় ধরা দিলেন তিথি

ফিদার পর যদিও কোনও ছবিতে দেখা যায়নি তাঁকে। জন ভট্টাচার্যের সঙ্গে একটি গানের ভিডিওতে দেখা যেতে সঞ্জনাকে তাঁর আগামী ছবির নিয়ে প্রশ্ন করা শুরু করে ভক্তরা। কোনও ছবিতে অভিনয় করার প্ল্যান না থাকলেও সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ থেকেই বেশ মনোরঞ্জন করছেন ভক্তদের। সম্প্রতি ইনস্টাগ্রাম রিলসের একটি ভিডিও পোস্ট করেছেন সঞ্জনা যেখানে তাঁকে মেকআপ টিউটরিয়াল দিকে দেখা গেল। 

আরও পড়ুনঃরানির গায়ের রঙ নিয়ে ঐশ্বর্যের কুমন্তব্য, পাল্টা জবাব যশ রাজের মালকিনের, দুই নায়িকার ঠান্ডা লড়াই

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Here’s an aesthetic lip combo tutorial that nobody asked for. Am I bEaUtY bLoGgEr yet? 😗✌🏻

A post shared by Sanjana Banerjee (@sanjbee) on Aug 16, 2020 at 10:06am PDT

আরও পড়ুনঃ'ম্যাজিক' ছবিতে এই অবতারেই দেখা যাবে ঐন্দ্রিলাকে, প্রকাশ্যে আনলেন ছবি

ন্যুড লিপস্টিক কীভাবে সঠিক পন্থায় লাগাতে হয়। শেখালেন যশের নায়িকা। ইনস্টাগ্রাম রিলসে নিজের ঠোঁটের ক্লোজআপ ভিডিও রেকর্ড করে পোস্ট করলেন তিনি। যা পোস্ট করা মাত্রই নিমেষে ঝড় তুলল ভিডিওটি। প্রথম লাইনার দিয়ে লাই করে ধীরে ধীরে সাবধানে লাগালেন লিপস্টিক। শেষে ছোঁয়ালেন হালকা গ্লস। ন্যুড অথচ হালকা গ্লসেই বাজিমাত সঞ্জনার। এবার কেবল রূপ নয়, ফ্যাশন এবং মেকআপের টিপস পেতেও উঁকি মারা হবে সঞ্জনার প্রোফাইলে। 

আরও পড়ুনঃফ্যাশনের ফিউশন, অফ শোল্ডার টপে মধুমিতার হট অবতার

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Okay guys, so here’s my #tiktok debut!❤️💍 #7rings

A post shared by Sanjana Banerjee (@sanjbee) on Feb 3, 2019 at 8:40am PST