বাঙালি অভিনেত্রী সায়ন্তনী গুহঠাকুরতা করোনা আবহে হয়ে উঠেছেন ইন্টারনেট সেনসেশন। বাংলা ছবির পাশাপাশি তেলুগু ছবিতেও অভিনয় করছেন সায়ন্তনী। কেবল অভিনয়ের জগতেই নয় তিনি যে ফ্যাশন এবং সাজগোজেও রয়েছে ভিন্নতা। বিভিন্ন সাজে প্রায়সই নিজের ছবি পোস্ট করেন সায়ন্তনী। যা দেখে তাঁকে বলিউড নায়িকাদের সঙ্গে তুলনা করে ভক্তরা। তবে তিনি ওসব বলিউড নায়িকাদের সঙ্গে তুলনায় নেই। সায়ন্তনী নিজের মত। সম্প্রতি লেহেঙ্গা পরে সোশ্যাল মিডিয়ায় আগুন ধরালেন অভিনেত্রী।

আরও পড়নঃস্ট্রিট ফোটোগ্রাফিতেই বাজিমাত দর্শনার, গ্ল্যামার চুঁইয়ে পড়ছে অভিনেত্রীর ভিডিওতে

হালকা ক্লিভেজে রয়েছে আধুনিকতার ছোঁয়া। ভক্তদের কথায়, ওয়েস্টার্ন পোশাকে তাঁকে বেশি মানায়। তা অবশ্য অস্বীকার করার কোনও জায়গা নেই। বাড়িতেও যে কীভাবে সাধারণ পোশাকেই প্রফেশনাল ফোটোশ্যুট করা যায় তা শেখা যেতে পারে সায়ন্তনীর থেকে।গ্ল্যামারের বিষয় তিনি এতটাই এগিয়ে যে মেকআপ ছাড়াও তাঁর ছবিতে থাকে সৌন্দর্যের সাতকাহন। স্ট্রিট ফোটোগ্রাফিতেও তিনি পারদর্শী। সমুদ্রসৈকত হোক বা পাহাড় অথবা কোনও পুরনো ফোর্ট যেকোনও মুহূর্তে ফোটোশ্যুটের জন্য প্রস্তুত তিনি।

আরও পড়ুনঃপাতলা শিফন শাড়িতে মধুমিতার ভরা যৌবন, নায়িকার চাউনিতে ক্রাস খেল অসংখ্য পুরুষ

আরও পড়ুনঃরেড কার্পেট লুকে ঋতাভরী, হলিউডকে হার মানালেন নিমেষে

পোশাকের বিষয়ও সায়ন্তনী বেশ চুজি। কালো শর্ট ড্রেসের সঙ্গে কালো বুটসে মানানসই পোজ অভিনেত্রীর। অন্যদিকে স্যুইওয়্যারের মেকআপও একদম পারফেক্ট। হালকা মেকআপই স্যুইমিং পুলে নেমেছেন তিনি। এছাড়াও নেটের মোনোকিনিতে আগুন ধরিয়েছেন পুলে। পোশাকের সঙ্গে ম্যাচিং শেডসও রয়েছে সায়ন্তনীর চোখে। এছাড়াও পিঙ্ক পোশাকেও নিজের হটনেসে চড়িয়েছেন উষ্ণতার পারদ। যে ছবি দেখলে ঘাম ঝড়বে যেকোনও পুরুষের।